বড়লেখায় শিক্ষক হত্যা মামলার প্রধান আসামি কারাগারে বড়লেখায় শিক্ষক হত্যা মামলার প্রধান আসামি কারাগারে – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় শিক্ষক হত্যা মামলার প্রধান আসামি কারাগারে

  • বুধবার, ২২ জুন, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় বহুল আলোচিত স্কুলশিক্ষক আপ্তাব উদ্দিন হত্যা মামলার প্রধান আসামি রিপন খানকে কারাগারে পাঠিয়েছে আদালত। এক বছর পালিয়ে থাকার পর অবশেষে বুধবার দুপুরে বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সে আত্মসমর্থন করে। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিয়াউল হক তাকে কারাগারে পাঠানোর আদেশ প্রদান করেন। রিপন খান (৪১) উপজেলার সফরপুর খান পাড়া গ্রামের মৃত মসকন্দ আলীর ছেলে।

জানা গেছে, উপজেলার দক্ষিণভাগ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারি শিক্ষক আপ্তাব উদ্দিনের সাথে তারই ছোটভাই রাজনগর আইডিয়াল হাইস্কুলের প্রধান শিক্ষক শাহীদুল ইসলামের জমিজমা সংক্রান্ত পূর্ব-বিরোধ চলছিল। এর জেরধরে গত বছরের ১৬ মে সকালে বসতঘরের সম্মুখের রাস্তায় সঙ্গবদ্ধ আসামিরা তার ওপর অতর্কিত হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই সেখানে তিনি মারা যান। কুপিয়ে হত্যার ঘটনায় নিহতের ছেলে তানভীর আহমদ হামলাকারীদের বিরুদ্ধে থানায় হত্যা মামলা (জি.আর-৮৬/২১) করেন।

বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারি মো. ইকরাম হোসেন আপ্তাব উদ্দিন হত্যা মামলার প্রধান আসামিকে কারাগারে পাঠানোর সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews