বড়লেখায় রাস্তার একাংশ জুড়ে বিদ্যুতের খুঁটি, অবশেষে অপসারণ বড়লেখায় রাস্তার একাংশ জুড়ে বিদ্যুতের খুঁটি, অবশেষে অপসারণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

বড়লেখায় রাস্তার একাংশ জুড়ে বিদ্যুতের খুঁটি, অবশেষে অপসারণ

  • বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

বড়লেখা প্রতিনিধি:

সড়ক ও জনপথ বিভাগের বড়লেখা-শাহবাজপুর সড়কের বড়লেখা সরকারি কলেজ সংলগ্ন রাস্তার একাংশ জুড়ে পড়ে থাকা কয়েকটি বৈদ্যুতিক খুঁটি গত এক সপ্তাহ ধরে যানবাহন ও পথচারির চলাচলে মারাত্মক প্রতিবন্ধকতা সৃষ্টি করছিল। খুঁটিগুলোর কারেণ ঘটেছে ২/৪টি ছোটখাটো দুর্ঘটনাও। ভুক্তভোগিরা খুঁটি অপসারণের তাগিদ দিলেও টনক নড়েনি কর্তৃপক্ষের। অবশেষে নিরাপদ সড়ক চাই নেতৃবৃন্দের তৎপরতায় বৃহস্পতিবার বিকেলে পল্লীবিদ্যুৎ সমিতি রাস্তা থেকে খুঁটিগুলো অপসারণ করেছে। এতে স্থানীয় ব্যবসায়ি ও পথচারিদের মধ্যে স্বস্তি ফিরেছে।

জানা গেছে, এক সপ্তাহ ধরে পল্লীবিদ্যুৎ সমিতির লোকজন বড়লেখা-শাহবাজপুর সড়কের সরকারি কলেজ সংলগ্ন স্থানে রাস্তার একাংশ জুড়ে কয়েকটি পরিত্যাক্ত বৈদ্যুতিক খুঁটি ফেলে রাখে। পাশ্ববর্তী ব্যবসায়ি ছাদ্দিক আহমদ, জাবের আহমদ প্রমুখ অভিযোগ করেন রাস্তার একাংশ জুড়ে খুঁটিগুলো ফেলে রাখায় প্রায়ই দুর্ঘটনা ঘটছে। বড়ধরণের দুর্ঘটনার আশংকায় এগুলো সরিয়ে নেয়ার জন্য নিজেরা ও স্থানীয় জনপ্রতিনিধি দিয়ে কর্তৃপক্ষকে অনুরোধ করা হলেও টনক নড়েনি। অবশেষে ‘নিরাপদ সড়ক চাই’ এর সভাপতি তাহমিদ ইশাদ রিপন, সহসভাপতি আব্দুল আজিজ, সম্পাদক আইনুল হক প্রমুখের তৎপরতায় বৃহস্পতিবার বিকেলে কর্তৃপক্ষ খুঁটিগুলো রাস্তা থেকে অপসারণ করায় এলাকায় স্বস্তি ফিরেছে।

পল্লীবিদ্যুতের ডিজিএম এমাজুদ্দিন সরদার জানান, বিষয়টি জানার পরই তিনি উদ্যোগ নেন। নিরাপদ সড়ক চাই নেতৃবৃন্দের সহযোগিতায় তিনি বিদ্যুতকর্মী পাঠিয়ে খুঁটিগুলো সরিয়ে নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews