বাবার বিরুদ্ধে মায়ের মামলা-বড়লেখায় কিশোর ছেলের আত্মহত্যা বাবার বিরুদ্ধে মায়ের মামলা-বড়লেখায় কিশোর ছেলের আত্মহত্যা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময় কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যান:  ১১হাজার ২শত জন পর্যটকের পদচারণা দেশসেরা ইন্সটিটিউটগুলোর র‌্যাঙ্কিংয়ে নিটার ১৬তম উপজেলা নির্বাচন-বড়লেখায় ৩ পদে মনোনয়ন জমা দিলেন ৯ প্রার্থী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পথে বিএনপি নেত্রী রাহেনা কমলগঞ্জে বাংলা নববর্ষ উপলক্ষে দু’দিনব্যাপী বৈশাখী মেলা ও বর্ষবরণ দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে মিলে মিশে কাজ করতে হবে—কমলগঞ্জে কৃষিমন্ত্রী

বাবার বিরুদ্ধে মায়ের মামলা-বড়লেখায় কিশোর ছেলের আত্মহত্যা

  • শুক্রবার, ২৪ জুন, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় বাবার বিরুদ্ধে মায়ের যৌতুক দাবী ও নারী নির্যাতন মামলার জেরে কিশোর ছেলে আবু বক্কর সিদ্দিক ছাদিক (১৫) বুহস্পতিবার রাতে বিষপানে আত্মহত্যা করেছে। শুক্রবার দুপুরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘটনার পর থেকে মা শেফা বেগম গা ঢাকা দিয়েছে।

এলাকাবাসী, নিহতের বাবা ও মামা রুবেল আহমদের দেয়া তথ্যমতে জানা গেছে, উপজেলার সোয়ারারতল বিরাশি গ্রামের নাজিম উদ্দিনের স্ত্রী শেফা বেগম পারিবারিক কলহের জের ধরে ৩ সন্তান নিয়ে স্বামীর বাড়ি ছেড়ে বাবার বাড়িতে বসবাস করছেন। ইতিপূর্বে শেফা বেগম স্বামীর বিরুদ্ধে আদালতে যৌতুক দাবি ও নারী নির্যাতন মামলা দায়ের করেন। ওই মামলায় বুধবার নাজিম উদ্দিন আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। তাদের বড় ছেলে আবু বক্কর সিদ্দিক ছাদিক (১৫) আদালতে বাবার পক্ষে সাক্ষ্য দেওয়ায় আদালত নাজিম উদ্দিনের জামিন মঞ্জুর করেন। এঘটনায় মা শেফা বেগম ছেলেকে বকাঝকা করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার হুমকি দেন। এতে অভিমান করে কিশোর ছেলে আবু বক্কর সিদ্দিক ছাদিক বৃহস্পতিবার রাতে কীটনাশক পান করে। রাত আড়াইটার দিকে সে মারা যায়।

শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মাসুক আহমদ জানান, খবর পেয়ে শুক্রবার সকালে নিহতের লাশ উদ্ধার ও সুরতহাল প্রতিবেদন তৈরী করেন। দুপুরে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছেন। প্রাথমিকভাবে বিষপানে আত্মহত্যা বলেই মনে হয়েছে। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews