বড়লেখায় বন্যার্ত ৭০০ পরিবারকে জেলা পুলিশের ত্রাণ বিতরণ বড়লেখায় বন্যার্ত ৭০০ পরিবারকে জেলা পুলিশের ত্রাণ বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনাম :

বড়লেখায় বন্যার্ত ৭০০ পরিবারকে জেলা পুলিশের ত্রাণ বিতরণ

  • সোমবার, ২৭ জুন, ২০২২

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখায় বন্যাদুর্গদের পাশে দাঁড়িয়েছে মৌলভীবাজার জেলা পুলিশ। রোববার বিকেলে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নেতৃত্বে বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের ভোলারকান্দি ও তালিমপুর ইউনিয়নের হাল্লা ও ইসলামপুরের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে থাকা বন্যায় ক্ষতিগ্রস্ত ৭০০ পরিবারে মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া জানান, মৌলভীবাজার জেলা পুলিশ বন্যা পরিস্থিতি মোকাবেলা ও প্রাকৃতিক দুর্যোগে আইনশৃঙ্খলা রাক্ষায় আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। বন্যার্ত মানুষেকে সহায়তা, দ্রæত উদ্ধার ও ত্রাণ তৎপরতা চালানোর জন্য ‘বন্যা মনিটরিং সেল’ গঠিত হয়েছে। এছাড়া প্রতিটি থানায় ‘কুইক রেসপন্স টিম’ গঠন করা হয়েছে।

ত্রাণ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন এন্ড ফাইন্যান্স) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপ্স) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর, বড়লেখা থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার প্রমুখ।

গণমাধ্যমে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জেলা পুলিশ জানিয়েছে, ইতিমধ্যে বন্যা দুর্গত এলাকার আশ্রয় কেন্দ্রগুলোতে মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে ৪ হাজার ৫০০ প্যাকেট ত্রাণ সামগ্রী, ৭ হাজার ৯০০ প্যাকেট শুকনো খাবার, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, খাবার স্যালাইন, প্রয়োজনীয় ঔষধ সামগ্রী ও বিভিন্ন সময়ে ১০ হাজার বন্যা দুর্গত মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews