বাংলাদেশের উন্নতি বিশ্বকে তাক লাগিয়েছে-পরিবেশমন্ত্রী বাংলাদেশের উন্নতি বিশ্বকে তাক লাগিয়েছে-পরিবেশমন্ত্রী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা

বাংলাদেশের উন্নতি বিশ্বকে তাক লাগিয়েছে-পরিবেশমন্ত্রী

  • শনিবার, ৯ জুলাই, ২০২২

বড়লেখা প্রতিনিধি :: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন এমপি বলেছেন, বাংলাদেশের এত উন্নতি হয়েছে যা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। বিশ্ব অবাক হয়ে দাঁড়িয়ে যায়, কিভাবে এত উন্নতি সম্ভব? আর এ উন্নতি সম্ভব হয়েছে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার কারণে। তাই আগামীতে নৌকায় ভোট দিলে দেশ উন্নতির চরম শিখরে পৌঁছবে, নতুবা দেশ ধ্বংস হয়ে যেতে পারে। দেশের অন্য দলকে ভোট দিলে তারা লুটপাটে ব্যস্ত থাকে। তারা দেশকে জঙ্গিবাদ রাষ্ট্র বানাতে চায়।

তিনি শনিবার দুপুরে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ সভাকক্ষে ১৪০ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ছাত্রছাত্রীর মাঝে শিক্ষাবৃত্তির ৬ লাখ ২৪ হাজার টাকার চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন এমপি আরো বলেন, সরকার নৃ-গোষ্ঠীর মানুষের পাশে রয়েছে এবং থাকবে। এজন্যই বার বার তাদেরকে সহায়তা করা হচ্ছে। তাই সরকারের দেয়া টাকার মাধ্যমে শিক্ষার্থীরা যেন উচ্চশিক্ষা অর্জন করে। সুশিক্ষায় শিক্ষিত হয়। আর আপনারা যারা টিলায় বসবাস করেন, দয়া করে টিলা কাটবেন না। গাছ কাটবেন না। নতুবা প্রকৃতি এর বিচার করবে। টিলাধ্বসে ঘুমের মধ্যেই মারা যাবেন। এমন নির্মম ঘটনা যেন আমাদের আর দেখতে না হয়। সেজন্য আপনারা সতর্ক থাকবেন।

উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুদাচ্ছির বিন আলীর সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি প্রণয় কুমার দে, উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দর, যুগ্ম সাধারণ সম্পাদক বিবেকানন্দ দাস নান্টু, থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল লতিফ।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার দেবল সরকার, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোপাল দত্ত, দক্ষিণভাগ ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন, দক্ষিণভাগ উত্তর ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিন, বড়লেখা আদিবাসী উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক প্রসেনজিৎ শর্মা প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews