জুড়ীতে ফেসবুকে ইউপি সদস্যের বিরুদ্ধে অশালীন মন্তব্য, থানায় অভিযোগ জুড়ীতে ফেসবুকে ইউপি সদস্যের বিরুদ্ধে অশালীন মন্তব্য, থানায় অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র ঈদ উপহার সামগ্রী বিতরণ মেয়রের আন্তরিকতায় উন্নয়নের ছোঁয়া পেলো কুলাউড়া দক্ষিণবাজার থেকে স্টেশনরোড কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকের ঈদ শুভেচ্ছা কুলাউড়া মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতির ঈদ শুভেচ্ছা মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন হাকালুকি হাওরে আধা পাকা বোরো ধান কাটা শুরু করেছেন কৃষকরা বড়লেখায় দুস্ত পরিবার ও ক্বিরাত প্রশিক্ষকদের শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্সের অর্থ সহায়তা বন্যার আগাম সংকেত পাওয়া যাবে ছয় মাস পূর্বেই জুড়ীতে এ এস বি ফাউন্ডেশনের ঈদ উপহার ও ইফতার বিতরণ জুড়ীতে দারুল ক্বিরাতের পুরস্কার বিতরণ

জুড়ীতে ফেসবুকে ইউপি সদস্যের বিরুদ্ধে অশালীন মন্তব্য, থানায় অভিযোগ

  • বুধবার, ২০ জুলাই, ২০২২
জুড়ী প্রতিনিধি::
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় এক ইউপি সদস্যের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশালীন মন্তব্য করায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বুধবার (২০ জুলাই) সদর জায়ফরনগর ইউনিয়ন পরিষদের ৫ নং বেলাগাও ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কাশেম একই গ্রামের আলফাজ আলীর ছেলে দুবাই প্রবাসী মানিক মিয়ার (৩৫) বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, বিগত ইউপি নির্বাচনে জয়লাভের পর থেকে আবুল কাশেম এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন সময়ে অশালীন মন্তব্য করে আসছেন অভিযুক্ত মানিক মিয়া। এছাড়া অনেকের হোয়াটসঅ্যাপে ইউপি সদস্য আবুল কাশেমকে গালাগালি করে বিভিন্ন সময় ভয়েস  দিচ্ছেন। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বুধবার থানায় সাধারণ ডায়েরী (নং-৮৮৫, তারিখ-২০-০৭-২২) করেছেন ইউপি সদস্য আবুল কাশেম।
বিভিন্ন সূত্রে জানা যায়, ইতিপূর্বে মানিক মিয়া এলাকার নিরহ অসহায় মানুষদের হয়রানি, মারধর ও লুটপাটের মত ঘটনা ঘটিয়েছে। মানিক মিয়া জুড়ী থানার এফআইআর নং-২/২২ মামলার এজাহার  ভুক্ত আসামী। এ মামলায় বিজ্ঞ আদালতে তার বিরুদ্ধে চার্জশিট প্রদান করা হয়েছে।
এ বিষয়ে আবুল কাশেম বলেন, বিগত ইউপি নির্বাচনে মানিক মিয়ার বড় ভাই শরিফুল ইসলাম টেনু আমার সাথে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। এরপর থেকে মানিক মিয়া প্রতিহিংসা পরায়ণ হয়ে আমার ছবি ব্যঙ্গ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একেরপর এক অশালীন মন্তব্য করে আসছেন। আমি ন্যায় বিচার চেয়ে আইনের আশ্রয় নিয়েছি।
জুড়ী  থানার এসআই বাদল জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews