বড়লেখায় সাংবাদিকদের সাথে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে প্রশাসনের মতবিনিময় বড়লেখায় সাংবাদিকদের সাথে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে প্রশাসনের মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

বড়লেখায় সাংবাদিকদের সাথে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে প্রশাসনের মতবিনিময়

  • শনিবার, ২৩ জুলাই, ২০২২

বড়লেখা প্রতিনিধি ::

বড়লেখায় ২৩ জুলাই থেকে শুরু হয়েছে জাতীয় মৎস্য সপ্তাহ। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর শনিবার দুপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে।

নিরাপদ মাছে ভরবো দেশ, ‘বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে এবারের জাতীয় মৎস্য সপ্তাহে বড়লেখা উপজেলা প্রশাসন ও মৎস্য বিভাগের সপ্তাহব্যাপী হাতে নেয়া বিভিন্ন কর্মসূচি উক্ত মতবিনিময় সভায় সাংবাদিকদের নিকট তুলে ধরা হয়েছে। সভায় জানানো হয় সাম্প্রতিক দীর্ঘ বন্যায় উপজেলার প্রায় ১ হাজার ২শ’ পুকুরের মাছ ভেসে গেছে। এতে সহস্রাধিক মৎস্য খামারির অন্তত সোয়া কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্থ মৎস্যচাষিদের পুনর্বাসনের জন্য তাদের তালিকা তৈরী করে মৎস্য ভবনে প্রেরণ করা হয়েছে।

ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলীর সভাপতিত্বে ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন সহকারী কমিশনার (ভূমি) মো. জাহাঙ্গীর হোসাইন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোপাল দত্ত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, সাংবাদিক আব্দুর রব প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews