বড়লেখায় বন্যায় ক্ষতিগ্রস্থ ৭০ পরিবারে ঢেউটিন বিতরণ বড়লেখায় বন্যায় ক্ষতিগ্রস্থ ৭০ পরিবারে ঢেউটিন বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় বন্যায় ক্ষতিগ্রস্থ ৭০ পরিবারে ঢেউটিন বিতরণ

  • রবিবার, ৭ আগস্ট, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ হাকালুকি হাওরপাড়ের হতদরিদ্র ৭০ পরিবারের মাঝে রোববার বিকেলে ঢেউটিন বিতরণ করেছে দেশ-বিদেশের বিভিন্ন ব্যক্তি ও সংগঠন নিয়ে গঠিত ‘বিডি সিটিজেন্স’।

বড়লেখা পৌরশহরের মতিন টেডার্স প্রাঙ্গণে ঢেউটিন বিতরণের সভায় উপস্থিত ছিলেন মুফতি মাওলানা রুহুল আমিন, ষাটমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক গীতাংশু শেখর দলপতি, সামাজিক ও ক্রীড়া সংগঠক রেজাউল ইসলাম মিন্টু, বড়লেখা ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ শৈলেন্দ্র দেবনাথ, ব্যবসায়ী মো. আবু হানিফ, জাবেদুল ইসলাম সবুজ, দেবাংশু শেখর নাথ মনি, মিজানুর রহমান মিজান, প্রবাসী সিপার আহমদ মাইনু, মাইজপাড়া যুবকল্যাণ সমিতির সভাপতি খালেদ আহমদ, কবির আহমদ, মুজিবুর রহমান মুজিব, জালাল আহমদ, মিনহাজ রিপন, লুৎফর রহমান প্রমুখ।

এ কার্যক্রমের উদ্যোক্তা ব্যবসায়ী মো. আবু হানিফ বলেন, বন্যায় হাওরপাড়ের মানুষ সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছেন। তাদের বাড়ি-ঘর ভেঙে গেছে। ক্ষতিগ্রস্থ এসব মানুষের পাশে আমরা দাঁড়ানোর চেষ্টা করেছি। দেশ-বিদেশের বিভিন্ন ব্যক্তি ও সংগঠন নিয়ে গঠিত বিডি সিটিজেন্স’র অর্থায়নে আমরা দুটি ধাপে ৭০ পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করেছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews