বড়লেখায় টিলা কাটায় লাখ টাকা গুনলেন ট্রাক্টর মালিক বড়লেখায় টিলা কাটায় লাখ টাকা গুনলেন ট্রাক্টর মালিক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:১০ অপরাহ্ন
শিরোনাম :
 স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময়

বড়লেখায় টিলা কাটায় লাখ টাকা গুনলেন ট্রাক্টর মালিক

  • রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় অবৈধভাবে টিলা কাটায় ভ্রাম্যমাণ আদালতকে লাখ টাকা জরিমানা দিলেন ট্রাক্টর মালিক দিনার হোসেন। রোববার দুপুরে উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের বানিকোনা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইন। ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই মাসুক আহমদের নেতৃত্বে একদল পুলিশ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বানিকোনা এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে টিলা কেটে মাটি পাচারকালে ট্রাক্টর মালিক দিনার হোসেনকে আটক করে উপজেলা ভুমি প্রশাসন। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন-২০১০ এর ১৫(১) ধারায় তাকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইন জানান, অবৈধভাবে টিলা কাটার খবর পেয়ে ঘটনাস্থলে যান। অভিযানের খবর পেয়ে ট্রাক্টর চালক ও শ্রমিকরা পালিয়ে যায়। পরে ট্রাক্টর মালিককে ১ লাখ টাকা জরিমানা করেন। যারা অবৈধভাবে পাহাড়, টিলা ও টপসয়েল কেটে পরিবেশের ক্ষতি সাধান করছে তাদের বিরুদ্ধে প্রশাসনের এধরণের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews