রাজনগরে জমি নিয়ে বিরোধ, ২ ভাই নিহত রাজনগরে জমি নিয়ে বিরোধ, ২ ভাই নিহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:৫০ অপরাহ্ন
ভর্তি বিজ্ঞপ্তী

কুলাউড়া উপজেলা ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ২০২৩ শিক্ষা বর্ষের ভর্তি বিজ্ঞপ্তী। ভর্তি জন্য বিদ্যালয় চলাকালীন সময়ে অফিস থেকে ফরম সংগ্রহ ও বিস্তারিত জানার অনুরোধ করা হইলো। প্রধান শিক্ষক

রাজনগরে জমি নিয়ে বিরোধ, ২ ভাই নিহত

  • শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগর উপেজলার ফতেহপুর ইউনিয়নে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ২৩ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে এক রক্তক্ষয়ী সংঘর্ষে ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নিহতরা হলেন তুলাপুর গ্রামের নুর মিয়ার ছেলে হেলাল মিয়া (৪০) ও কাজল মিয়া (২২)।
রাজনগর থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ফতেহপুর ইউনিয়নের তুলাপুর গ্রামে জমি নিয়ে বিরোধ চলছিল রাজু দাশ ও ধীরু দাশের মধ্যে। রাজু দাশের লোকজন জায়গায় গাছ রোপন করে জায়গা দখলে গেলে ধীরু দাশ ও রাজু দাশ মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে দুই পরিবারের সদস্যরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় এলাকার ইউপি সদস্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করলে ইউপি সদস্যের উপর হামলা করেন রাজু দাশের লোকজন। এ সময় ইউপি সদস্যের সাথে থাকা হেলাল মিয়া ও কাজল মিয়া গুরুতর আহত হোন। আহত হেলাল মিয়া ও কাজল মিয়াকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। হাসপাতালে নেওয়ার পথে মারা যান ।

সংঘর্ষে জুবায়ের মিয়া (২৫), পংকি মিয়া (৬০), ইউপি সদস্য মোঃ লুৎফুর রহমান, ঝুনুর ও চেমাই দাস আহত হন। আহত সবাই সিলেট ওসমানি হাসপাতালে চিকিৎসাধীন।

ইউপি সদস্য মোঃ লুৎফুর রহমান জানান, ধীরু দাশ ও রাজু দাশের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধ মীমাংসার জন্য আমি সালিশি করি। আজ রাজু দাশের লোকজন জোড়পূর্বক জমি দখলে আসলে সালিশ হিসেবে আমি পরিস্থিতি শান্ত করতে ঘটনাস্থলে যাই। তখন রাজু দাশের লোকজন উত্তেজিত হলে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সালিশ পক্ষের দু’জন নিহতসহ ৫আহত হয়েছেন।

রাজনগর থানার এসআই সুলেমান আহমদ জানান, ঘটনার খবর পেয়ে আমি আমি ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করি। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষণ রায় ২ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এলাকার পরিস্থিতি বর্তমানে শান্ত আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে মামলা দায়ের করা হবে।##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews