বড়লেখা সরকারী কলেজে খন্ডকালিন প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ বড়লেখা সরকারী কলেজে খন্ডকালিন প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখা সরকারী কলেজে খন্ডকালিন প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ

  • মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা সরকারী ডিগ্রী কলেজে খন্ডকালিন প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ উঠেছে। এব্যাপারে ইংরেজি বিষয়ের প্রভাষক পদপ্রত্যাশী ভুক্তভোগী এমরুল হোসেন মঙ্গলবার দুপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১ বড়লেখা সরকারী কলেজের ফেসবুক পেইজে অন্যান্য বিষেয়ের সাথে ইংরেজি বিষয়ে খন্ডকালিন প্রভাষক নিয়োগের বিজ্ঞপ্তি দেখে ইংরেজির প্রভাষক পদে আবেদন করেন এমরুল হোসেন। ৫ সদস্যের নিয়োগ বোর্ড গত ১৪ সেপ্টেম্বর লিখিত ও ১৫ সেপ্টেম্বর মৌখিক পরীক্ষার আয়োজন করে। এতে এমরুল হোসেন প্রথম হন। নিয়োগ বোর্ডের প্রধান উপজেলা নির্বাহী কর্মকর্তা তাকে ডেকে নিয়ে বিষয়টি নিশ্চিত করেন। তিনি মানসিকভাবে বড়লেখা ডিগ্রী কলেজে যোগদানের প্রস্তুতি নেন। কিন্ত সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ অন্যান্য বিশ্বস্ত সূত্রে জানতে পারেন তার নিকটকতম প্রতিদ্ব›দ্বীকে (যিনি ২০% নম্বর কম পেয়েছেন) আগামী ১ অক্টোবর যোগদানের জন্য নিয়োগ পত্র প্রদান করা হয়েছে।

ভুক্তভোগী এমরুল হোসেন জানান, লিখিত ও মৌখিক পরীক্ষায় সর্বোচ্চ নম্বর পাওয়া স্বত্ত্বেও রহস্যজনক কারণে অনিয়ম দুর্নীতির আশ্রয় নিয়ে তাকে নিয়োগ দেওয়া হচ্ছে না। তিনি এব্যাপারে তদন্তপূর্বক ব্যবস্থা নিতে উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্ঠি আকর্ষণ করেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাওলাদার আজিজুল ইসলাম জানান, বড়লেখা ডিগ্রী কলেজের ইংরেজির খন্ডকালিন প্রভাষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারী একজন প্রার্থী অনিয়মের লিখিত অভিযোগ করেছেন। এব্যাপারে তদন্তপূর্বক ব্যবস্থা নিবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews