কমলগঞ্জে ৩ বন্ধুর মাদক সেবন নিয়ে তুলকালাম : আটক ৩ কমলগঞ্জে ৩ বন্ধুর মাদক সেবন নিয়ে তুলকালাম : আটক ৩ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কমলগঞ্জে ৩ বন্ধুর মাদক সেবন নিয়ে তুলকালাম : আটক ৩

  • বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর ইউনিয়ন এর শ্রীগোবিন্দপুর চা বাগানের নতুন লাইনের খোকনের বাড়ীতে ৩ বন্ধু মিলে মাদক সেবনের সময় দায়ের কোপে ১ জন আহত হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানা পুলিশ ৩ জনকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে সাড়ে ১০ টায়।

জান াযায, গত বুধবার (৫ অক্টোবর) রাত সাড়ে ১০টায় শ্রীগোবিন্দপুর চা বাগানের নতুন লাইন এলাকায় মৃত হানিফের ছেলে খোকন (৩৫) এর বাড়ীর উঠানে একই চা বাগানের নতুন লাইন এলাকার মৃত মালুয়া পাশীর ছেলে উত্তমপাশী (৩০) ও চা বাগানের পূর্বপাড়ার মৃত মালোয়া দেশওয়ার ছেলে রামকুমার দেশওয়ার (৩৮) মিলে দেশীয় (চোলাই মদ) সেবন করছিল। এরিমধ্যে দেশীয় তৈরী দারালো দা দিয়ে কুপিয়ে রামকুমার দেশওয়ারাকে গুরুতর আহত করে উঠানেই ফেলে রাখে। পরে খোকন মোবাইল ফোনে মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসিদ আলীকে বলে রামকুমার তার বাড়ীতে চুরি করার জন্য আসলে তাকে পিটিয়ে আহত করা হয়েছে। চেয়ারম্যান সাথে সাথে স্থানীয় কিছু লোককে ঘটনাস্থলে গিয়ে খবর নেয়ার জন্য বললে তারা রক্তাক্ত অবস্থায় রামকুমারকে উদ্ধার করে রাতেই মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। তার অবস্থা এখনো আশংকাজনক।
এদিকে ঘটনার খবর পেয়ে বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে কমলগঞ্জ থানার একদল পুলিশ ও ইউপি চেয়ারম্যান আসিদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কমলগঞ্জ থানার পুলিশ খোকনের বাড়ী থেকে খোকনের মা, খোকনের ছোট ভাই জসিম (২৭) ও ছোট বোন সেলিনা (২৩) কে সন্দেহজনকভাবে আটক করে থানায় নিয়ে এসেছে।

এদিকে ঘটনার পর থেকে খোকন ও তার অপর বন্ধু উত্তমপাশী পলাতক রয়েছে। এ ব্যাপারে রামকুমারের বড় ভাই বাদী হয়ে কমলগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুুতি নিচ্ছেন।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে ৩ জন আটকে করেছেন বলে জানান। মামলা হলে তদন্তক্রমে মুল রহস্য উদঘাটন হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews