ভূরুঙ্গামারীতে হিরোইন ও ইয়াবাসহ আটক ৩ ভূরুঙ্গামারীতে হিরোইন ও ইয়াবাসহ আটক ৩ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
 স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময়

ভূরুঙ্গামারীতে হিরোইন ও ইয়াবাসহ আটক ৩

  • রবিবার, ২৩ অক্টোবর, ২০২২

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মাদক বিরোধী পৃথক অভিযানে হিরোইন ও ইয়াবা টেবলেটসহ তিন মাদক কারবারিকে আটক করেছে ভূরুঙ্গামারী থানা পুলিশ। শনিবার (২২ অক্টোবর) রাতে ৩ গ্রাম হিরোইন ও ৩৩ পিচ ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো উপজেলার শিলখুড়ি ইউনিয়নের দক্ষিণ ধলডাঙ্গা গ্রামের মৃত আছমত উল্লাহ্র পুত্র আশরাফুল হক ওরফে চিনি (৪৮), ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের কামাত আঙ্গারীয়া গ্রামের মৃত আঃ সাত্তার এর পুত্র মাসুদুর রহমান ছোটন (৩২) ও একই ইউনিয়নের ভোটহাট গ্রামের আব্দুল মান্নান এর পুত্র রশিদুল হক রাজু (২০)।

পুলিশ জানিয়েছে শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সদর ইউনিয়নের কামাত আঙ্গারিয়া গ্রামে ও শিলখুড়ি ইউনিয়নের দক্ষিণ ধলডাঙ্গা গ্রামে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটক তিনজনই পেশাদার মাদক ব্যাবসায়ী।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন বলেন আটকদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দিয়ে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews