সিলেটে ২ নারীর লাশ উদ্ধার সিলেটে ২ নারীর লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র ঈদ উপহার সামগ্রী বিতরণ মেয়রের আন্তরিকতায় উন্নয়নের ছোঁয়া পেলো কুলাউড়া দক্ষিণবাজার থেকে স্টেশনরোড কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকের ঈদ শুভেচ্ছা কুলাউড়া মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতির ঈদ শুভেচ্ছা মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন হাকালুকি হাওরে আধা পাকা বোরো ধান কাটা শুরু করেছেন কৃষকরা বড়লেখায় দুস্ত পরিবার ও ক্বিরাত প্রশিক্ষকদের শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্সের অর্থ সহায়তা বন্যার আগাম সংকেত পাওয়া যাবে ছয় মাস পূর্বেই জুড়ীতে এ এস বি ফাউন্ডেশনের ঈদ উপহার ও ইফতার বিতরণ জুড়ীতে দারুল ক্বিরাতের পুরস্কার বিতরণ

সিলেটে ২ নারীর লাশ উদ্ধার

  • মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

সিলেট প্রতিনিধি :: সিলেটে দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে একটি লাশ বিবস্ত্র, রক্তাক্ত ও আঘাতের চিহ্ন রয়েছে। অপরটি পাওয়া গেছে ঝুলন্ত অবস্থায়। গোয়াইনঘাট ও দক্ষিণ সুরমা থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

লাশ দুটি উদ্ধারের পর সংশ্লিষ্ট থানার পুলিশ রহস্য উদ্ঘাটনে তদন্তে নেমেছে।

পুলিশ জানায়, তামাবিল স্থলবন্দরসংলগ্ন মুজিবনগর এলাকায় এক নারীর বিবস্ত্র ও রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন পুলিশে খবর দেন এলাকাবাসী। সোমবার ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

গোয়াইনঘাট থানান ওসি কেএম নজরুল ইসলাম বলেন, মরদেহের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তাদের পরিচয় এখনো পাওয়া যায়নি। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

এদিকে সিলেটের দক্ষিণ সুরমা থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গোটাটিকর এলাকার আচার্যপাড়ায় এ ঘটনা ঘটে। দিপা আচার্য (৩০) নামে ওই গৃহবধূর লাশ রশি দিয়ে গলায় ফাঁস অবস্থায় পাওয়া যায় ঘরে। দীপা আচার্যপাড়ার সুনীল আচার্যের স্ত্রী।

মোগলাবাজার থানার ওসি মো. শামসুদ্দোহা পিপিএম জানান, দীপার স্বামী সুনীল আচার্য শাশুড়িকে নিয়ে বাড়ি ফিরে দেখেন ঘর তালাবদ্ধ। পরে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে তারা দেখেন দীপার দেহ ঘরের সিলিংফ্যানের সঙ্গে লাইলনের রশি দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। রহস্য উদ্ঘাটনে তদন্ত চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews