বড়লেখায় এনসিসি ব্যাংকের স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন বড়লেখায় এনসিসি ব্যাংকের স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগের রাজনীতি করে গেছেন : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবেন না তানজিম সাকিবের কুলাউড়ায় সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ১, আহত ১ বড়লেখায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

বড়লেখায় এনসিসি ব্যাংকের স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন

  • মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখায় ‘সঞ্চয়ের অভ্যাস শুরু হোক শৈশব থেকেই’ এই স্লোগানকে সামনে রেখে এনসিসি ব্যাংক লিমিটেড বড়লেখা শাখার উদ্যোগে মঙ্গলবার পাথারিয়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। শিক্ষার্থীদের মধ্যে সঞ্চয়ের অভ্যাস গড়ে তোলার তাগিদ সৃষ্টির লক্ষেই এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসলাম উদ্দিনের সভাপতিত্বে ও ব্যাংক কর্মকর্তা নাকিব হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বড়লেখা সদর ইউনিয়নের চেয়ারম্যান ছালেহ আহমদ জুয়েল। এতে স্বাগত বক্তব্য রাখেন এনসিসি ব্যাংক বড়লেখা শাখার ব্যবস্থাপক জয়দীপ বিশ্বাস। এছাড়াও বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ এমদাদুল করিম চৌধুরী, পিসি মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক অরবিন্দ পুরকায়স্থ প্রমুখ। অনুষ্ঠান শেষে এনসিসি ব্যাংক লিমিটেড বড়লেখা শাখার পক্ষ থেকে শিক্ষার্থীদের মধ্যে উপহার সামগ্রী ও টিফিন বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews