কুড়িগ্রামে উদ্দীপনের উদ্যোগে প্রবীণ ও প্রতিবন্ধীদের স্বাস্থ্যসেবা অনুষ্ঠিত কুড়িগ্রামে উদ্দীপনের উদ্যোগে প্রবীণ ও প্রতিবন্ধীদের স্বাস্থ্যসেবা অনুষ্ঠিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনাম :
ইফতারির জন্য ১০ লক্ষ টাকা বিতরণ করলো সাদিপুর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটি ইউকে সেহরি ও ইফতারি নিয়ে অস্বচ্ছলদের পাশে ছায়াপথ সংগঠন রাজারহাটে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কুড়িগ্রামে শিশু নির্যাতন ও বাল্য বিবাহ বন্ধে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ওরিয়েন্টশন কুড়িগ্রামে ‘ভাওয়াইয়া মুকুট’ উপাধি পেলেন অনন্ত কুমার দেব প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ

কুড়িগ্রামে উদ্দীপনের উদ্যোগে প্রবীণ ও প্রতিবন্ধীদের স্বাস্থ্যসেবা অনুষ্ঠিত

  • বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩

মো: বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর প্রতিনিধি :: কুড়িগ্রাম সদরে উদ্দীপনের উদ্যোগে উদ্দীপন সমন্বিত ক্যাম্প প্রবীণ ও প্রতিবন্ধীদের স্বাস্থ্যসেবা, গবাদি প্রাণীর টিকা প্রদান ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারী) সদরের উদ্দীপন কাঁঠালবাড়ি শাখার পরিচালনায় কাঁঠালবাড়ি অফিস চত্বরে এই ক‍্যাম্পিং। সেই সঙ্গে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময় কুড়িগ্রাম সদর উপজেলার বিভিন্ন এলাকার দরিদ্র জনগোষ্ঠির প্রায় ২ শতাধিক প্রবীণ ও প্রতিবন্ধী এবং গবাদি পশুকে ভ্যাকসিন প্রদান করা হয়।

অনুষ্ঠানে উদ্দীপন রংপুর জোনের জোনাল ব্যবস্থাপক আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-উদ্দীপন প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক জাহিদুল ইসলাম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উদ্দীপন কুড়িগ্রাম অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক জাহেদুল হক শামীম, চিলমারী অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক শাহাদাত হোসেন , উদ্দীপনের মেডিকেল অফিসার ডাঃ আদনান, উদ্দীপন সদর শাখার শাখা ব্যবস্থাপক আমরুল হক, কাঁঠালবাড়ি শাখার শাখা ব্যবস্থাপক সাজেদুল ইসলামসহ উদ্দীপন এর কর্মকর্তা ও কর্মচারীগণ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন-প্রোগ্রাম কো-অর্ডিনেটর আব্দুল আজিজ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews