বড়লেখায় এইচএসসিতে জিপিএ-৫ পেল ৪১ শিক্ষার্থী, আলিমে ৭ বড়লেখায় এইচএসসিতে জিপিএ-৫ পেল ৪১ শিক্ষার্থী, আলিমে ৭ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ দুদকে জি-সিরিজের বিরুদ্ধে অভিযোগ শিরোনামহীন ব্যান্ডের ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকীত দিল স্পেন ও নরওয়ে ভারি বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে প্লাবিত কুলাউড়ার বিভিন্ন এলাকা ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত রেমালের তান্ডব : ১০ জনের মৃতু, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক সাধারণ সম্পাদকের দায়ীত্ব ফিরে পেলেন ডিপজল

বড়লেখায় এইচএসসিতে জিপিএ-৫ পেল ৪১ শিক্ষার্থী, আলিমে ৭

  • বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখায় এবারের এইচএসসি পরীক্ষায় ৪১ জন পরীক্ষার্থী জিপিএ-৫ অর্জন করেছে। নারীশিক্ষা একাডেমি ডিগ্রী কলেজ থেকে সর্বোচ্চ সংখ্যক ৩১ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। পাশের হারের দিক থেকে উপজেলার মধ্যে শীর্ষস্থান অর্জন করেছে নতুন এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান এম. মুন্তাজিম আলী কলেজ। এদিকে মাদ্রাসা শিক্ষাবোর্ডের আওতাধীন আলিম পরীক্ষায় মোট ৭ জন পরীক্ষার্থী এ-প্লাস পেয়েছে। এছাড়া এবাদুর রহমান চৌধুরী টেকনিকেল এন্ড বিএম কলেজ থেকে এ-প্লাস পেয়েছে ৬ জন শিক্ষার্থী।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, এইচএসসি পরীক্ষায় বড়লেখা নারীশিক্ষা একাডেমি ডিগ্রী কলেজ থেকে ৩১ জন, এবাদুর রহমান চৌধুরী টেকনিকেল এন্ড বিএম কলেজ থেকে ৬ জন, বড়লেখা সরকারি কলেজ থেকে ৩ জন ও দাসেরবাজার আদর্শ কলেজ থেকে ১ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। অপরদিকে আলিম পরীক্ষায় সুজাউল সিনিয়র মাদ্রাসা থেকে ৩ জন, ইটাউরী সিনিয়র মহিলা মাদ্রাসা হতে ২ জন এবং বড়লেখা মোহাম্মদীয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা ও চান্দগ্রাম এইউ ফাজিল ডিগ্রী মাদ্রাসা হতে ১ জন করে সর্বমোট ৭ জন শিক্ষার্থী জিপিএ-৫ অর্জন করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews