বড়লেখায় নানা আয়োজনে মানবজমিনের রজতজয়ন্তী পালন বড়লেখায় নানা আয়োজনে মানবজমিনের রজতজয়ন্তী পালন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ দুদকে জি-সিরিজের বিরুদ্ধে অভিযোগ শিরোনামহীন ব্যান্ডের ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকীত দিল স্পেন ও নরওয়ে ভারি বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে প্লাবিত কুলাউড়ার বিভিন্ন এলাকা ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত রেমালের তান্ডব : ১০ জনের মৃতু, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক সাধারণ সম্পাদকের দায়ীত্ব ফিরে পেলেন ডিপজল

বড়লেখায় নানা আয়োজনে মানবজমিনের রজতজয়ন্তী পালন

  • শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখায় পাঠক নন্দিত পত্রিকা দৈনিক মনাবজমিনের রজতজয়ন্তী উদযাপন উপলক্ষে কেক কাটা অনুষ্ঠান, আলোচনা সভা ও বৃক্ষ রোপন করা হয়েছে। অনুষ্ঠানে সহযোগিতা করেছে বড়লেখা নজরুল একাডেমি।

শুক্রবার (১৭ ফেব্রæয়ারি) বেলা সাড়ে ১১টায় বড়লেখা বালিক উচ্চ বিদ্যালয় শহীদ মিনারে কেক কাটা হয়। পরে নজরুল একাডেমির হলরুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বড়লেখা প্রেসক্লাবের সভাপতি অসিত রঞ্জন দাস।

মানবজমিনের বড়লেখা প্রতিনিধি এ.জে লাভলু’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এপিপি গোপাল দত্ত। শুরুতেই নজরুল একাডেমির পক্ষ থেকে মানবজমিন প্রতিনিধি এ.জে লাভলুর হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুল একাডেমির উপদেষ্টা জুনেদ রায়হান রিপন, সিনিয়র সাংবাদিক আব্দুর রব, ইকবাল হোসেন স্বপন, নজরুল একাডেমির সাধারণ স¤পাদক মিলন দে, সাংস্কৃতিক ব্যক্তিত্ব হানিফ পারভেজ, সাংবাদিক তপন কুমার দাস, সুলতান আহমদ খলিল, মস্তুফা উদ্দিন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব সহকারী রিপন দাস, ব্যবসায়ী ও সুলতান আহমদ, নজরুল একাডেমির সংগীত শিক্ষক শোভন দলপতি ও মিকন পাল, শিক্ষার্থী খোকন বিশ্বাস, প্রমি দেনবাথ, লাবনী নাথ, পিংকি কর, রোদেলা, প্রতীক, মাহি প্রমুখ। পরে নজরুল একাডেমির শিল্পীরা সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রতিষ্ঠার পর থেকে মানবজমিন বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশ করে পাঠকের আস্থা অর্জন করেছে। পত্রিকাটি সবসময় সাহসিকতার সাথে সত্য তথ্য প্রকাশ করে। দেশ ও জনগণের কথা বলে। যার কারণে আজ অবধি পত্রিকাটি পাঠকপ্রিয়তা ধরে রাখতে পেরেছে। মানবজমিনের প্রধান স¤পাদক মতিউর রহমান চৌধুরীর জন্যই পত্রিকাটি মাথা তুলে দাঁড়িয়ে আছে। বক্তারা মানবজমিনের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews