বড়লেখায় বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকীতে নিসচা’র বৃক্ষরোপণ ও দোয়া বড়লেখায় বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকীতে নিসচা’র বৃক্ষরোপণ ও দোয়া – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ সবার সমন্বয়ে বন্যা মোকাবেলা করতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী বড়লেখায় ৫ হাজার মানুষ পানিবন্দী, আশ্রয় কেন্দ্রে আসা শুরু দুর্গতদের ফের সিলেটের পর্যটন কেন্দ্রগুলো বন্ধ ঘোষণা যৌতুকের দাবীতে বড়লেখায় ফ্রান্স প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে বের করে দিল শ্বশুর-ভাসুর আবারও সিলেট নগর পানির নিচে, ঈদ পালনে ভোগান্তি কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা: ক্ষুব্ধ এলাকাবাসী

বড়লেখায় বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকীতে নিসচা’র বৃক্ষরোপণ ও দোয়া

  • শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রতিবারের ন্যায় এবারও জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) উপজেলা শাখার আয়োজনে দোয়া মাহফিল এবং বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

শুক্রবার দুপুরে ২ ঘটিকায় বড়লেখা পৌর শহরের জামেয়া হুফাজ্জুল কোরআন মাদ্রাসা ও এতিমখানায় দোয়া মাহফিল পরবর্তী বৃক্ষবন্ধু নার্সারির সৌজন্যে মাদ্রাসা প্রাঙ্গণে ফলজ গাছের চারা রোপন করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ।

দোয়া মাহফিল ও বৃক্ষরোপণে অংশগ্রহণ করেন নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি মার্জানুল ইসলাম, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, প্রচার সম্পাদক নূরে আলম মোহন, আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া, সাধারণ সদস্য নাজিম উদ্দীন জায়দুলসহ মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এবারও নিসচা বড়লেখা শাখা ৩ দিনব্যাপী জনহিতকর বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচির মধ্যে রয়েছে দোয়া মাহফিল, বৃক্ষরোপণ, স্বেচ্ছায় রক্তদান ও পথ শিশুদের মাঝে খাবার বিতরণ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews