ওসমানীনগরে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ঈদ উপহার বিতরণ ওসমানীনগরে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ঈদ উপহার বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

ওসমানীনগরে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ঈদ উপহার বিতরণ

  • বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেছেন,বর্তমান সরকার ক্ষমতায় থাকায় বীর মুক্তিযোদ্ধারা সর্বোচ্চ অগ্রাধিকার পাচ্ছেন। বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধারেদর ভাতা বাড়িয়েছেন, তাঁদের থাকার জন্য বীর নিবাস তৈরি করে দিয়েছেন, কোনো মুক্তিযোদ্ধা মারা গেলে সরকারী ভাবে দাফন কাপনের ব্যবস্থা করা হচ্ছে। বীর মুক্তিযোদ্ধার সন্তার পরিবারের কোনো সদস্য যাতে নৌকার বাইরে না যায় সে দিকে বীর মুক্তিদ্ধোরা তাঁদের পরিবারের সদস্যদের অবগত করতে হবে। তিনি গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় তাজপুর কদমতলাস্থ ডাক বাংলোয় তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে ওসমানীনগর-বালাগঞ্জের মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের মধ্যে ঈদ উপহার বিতরণ কালে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আফতার আহমদ, উপজেলা আওয়ামলীগের সহ-সভাপতি আবদাল মিয়া, সাবেক চেয়ারম্যান হারুন মিয়া, জেলা পরিষদ সদস্য আব্দুল হামিদ, তাজপুর ইউপি চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাব সভাপতি জুবেল আহমদ সেকেল। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলাউর রহমান, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক শামীমা আক্তার ঝিনু, দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম মুন্না, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জাহেদ সুমন, সদস্য ভিপি জুবায়ের আহমদ শাহিন, সমাজসেবক আব্দুস সালাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি চঞ্চল পাল, প্রচার সম্পাদক সুশান্ত কাপালী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জাবের আহমদ আবির। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন কাজী আবুল কালাম আজাদ। অনুষ্ঠানে ওসমানীনগর ও বালাগঞ্জের দেড় শতাধিক বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের মধ্যে নগদ অর্থ, শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন শফিকুর রহমান চৌধুরী।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews