রাজনগরে এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার রাজনগরে এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

রাজনগরে এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

  • মঙ্গলবার, ৯ মে, ২০২৩

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের বড়দল চা বাগানে সোমবার দিবাগত রাত (০৯ মে) ২ টার সময় অজয় বাউড়ি (১৭) নামক এক এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রেম ঘটিত বিষয় নিয়ে মানসিক কষ্ট থেকে সে আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা।

নিহত অজয় বাউড়ি (১৭) বড়দল চা বাগানের মৃত শংকর বাউড়ির ছেলে। সে উপজেলার বিমলাচরণ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার পরীক্ষার্থী।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত অজয় বাউড়ি নিজের সহপাঠীদের সাথে গণিতের গ্রুপ স্টাডি করতে যাওয়ার কথা বলে সোমবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে যায়। বিকেল গড়িয়ে রাত হয়ে গেলেও বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা তাকে আশেপাশের নানা জায়গায় খোঁজতে থাকেন। তার ব্যপারে সহপাঠীদের কাছে জানতে চাইলে তারা জানায়, অজয় গ্রুপ স্টাডিতে যায়নি। এক পর্যায়ে রাত দুইটার দিকে পরিবারের লোকজন উত্তরভাগ ইউনিয়নের বড়দল চা বাগানের একটি সেকশনের ডেফল গাছের সাথে তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পান। পরে বিষয়টি পুলিশকে জানালে ভোররাত সোয়া ৪টার দিকে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে।

অজয় বাউড়ির পরিবারের দাবি, অজয়ের সাথে স্থানীয় একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি নিয়ে মেয়েটির পরিবারের লোকজন তাকে বিভিন্ন সময় হুমকি-ধামকি দেয়ায় সে মানসিক কষ্টে ছিল।

নিহতের বড় ভাই মিঠুন বাউড়ি জানান, সে গ্রুপ স্টাডি করার কথা বলে বাড়ি থেকে দুপুরে বের হয়। আর ফিরে না আসায় আমরা অনেক খোঁজাখুঁজি করি। পরে বাগানের গাছের সাথে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ দেখতে পাই। একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক জানাজানি হলে মেয়েটির পরিবার তাকে হুমকি-ধামকি দেয়। বিষয়টি নিয়ে সে চিন্তিত ছিল।

রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, মৃতদেহের সুরতহাল রিপোর্টে সন্দেহ করার মতো কোনো আলামত নেই। ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে। পরিবারের সদস্যদের সাথে কথা বলে মনে হয়েছে, প্রেমের সম্পর্ক নিয়ে মানসিকভাবে ভেঙ্গে পড়ে এমনটা করে থাকতে পারে। তবে ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews