দোয়ারাবাজারে খামারিদের মুরগী ও ভেড়া বিতরণ! দোয়ারাবাজারে খামারিদের মুরগী ও ভেড়া বিতরণ! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৬ জুন ২০২৩, ০৫:৩২ পূর্বাহ্ন

দোয়ারাবাজারে খামারিদের মুরগী ও ভেড়া বিতরণ!

  • বুধবার, ২৪ মে, ২০২৩

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি:: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার হাওর অঞ্চলের ক্ষুদে খামারিদের মাঝে সোনালি মুরগী ও ভেড়া বিতরণ করা হয়েছে।

বুধবার (২৪ মে) দুপুরে  সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় নির্বাচিত সুফলভোগী উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে আসা ক্ষুদে খামারিদের  জনপ্রতি দেশি জাতের ১৫ টি মুরগী ২ টি ভেড়া বিতরণ করা হয়।

দোয়ারাবাজার উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে নির্বাহী কর্মকর্তা মো: আরিফ মুর্শেদ মিশুর সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. জহুরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দোয়ারাবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান তানভীর আশরাফী চৌধুরী বাবু।

এসময় তিনি বলেন, হাওরাঞ্চলের প্রান্তিক জনগোষ্ঠীর কথা চিন্তা করে বর্তমান সরকার খামারিদের মুরগী ও ভেড়া প্রণোদনা দিয়ে আর্থিক স্বচ্ছলতা ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছেন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস রফিকুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার শেখ মো. মহসিন, সুরমা ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ, দোয়ারাবাজার প্রেসক্লাব সভাপতি মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী, সিনিয়র সহ-সভাপতি আবু সালেহ মোঃ আলা উদ্দিন,সাধারণ সম্পাদক আশিকসহ আরো অনেকে।

জানাযায়, সারাদেশের হাওর এলাকার বসবাসরত ক্ষুদে খামারিদেরকে আর্থিক ভাবে স্বচ্চল করার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই প্রকল্প হাতে নেয়া হয়।

উপজেলা প্রাণিসম্পদ অফিস জানায়, দোয়ারাবাজার উপজেলার বিভিন্ন অঞ্চলের সুফলভোগীদের মাঝে পর্যায়ক্রমে জনপ্রতি ১৫ টি মুরগী ৪শ জনের মধ্যে এবং ২ টি করে ভেড়া ১শ’ জনের মধ্যে বিতরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews