ছাতকে খালের পানিতে ডুবে ২ বোনের মৃত্যু ছাতকে খালের পানিতে ডুবে ২ বোনের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা

ছাতকে খালের পানিতে ডুবে ২ বোনের মৃত্যু

  • মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতকে খালের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। আহত অবস্থায় অপর বোনকে ভর্তি করা হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।
অফাবৎঃরংবসবহঃ

সোমবার বিকালে উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের মৈশাপুর মুসলিমকোনা গ্রামে এ ঘটনা ঘটে। তারা ওই গ্রামের আবুল কালাম ময়নার কন্যা।

জানা যায়, বাড়ির সামনের রাস্তায় তিন বোন একসঙ্গে খেলা করছিল। পরিবারের লোকজন তাদের আর খোঁজখবর রাখেনি। বিকালে জনৈক একজন পথচারী রাস্তা দিয়ে যাওয়ার সময় খালের পানিতে একটি মেয়েকে ডুবতে দেখে তিনি চিৎকার দিলে আশ পাশের বাড়ির লোকজন সেখানে জড়ো হয় এবং এক এক করে ওই তিন কন্যা শিশুদের পানি থেকে উদ্ধার করে সন্ধ্যায় স্থানীয় কৈতক হাসপাতালে নেন। সন্ধ্যার পর সেখান থেকে তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

রাত ৮টায় হাসপাতালে পৌঁছার পর সেখানের কর্তব্যরত চিকিৎসক তাইয়্যেবা বেগম (৮) ও তানজিনা বেগমকে (৬) মৃত ঘোষণা করেন।

নিহত তাইয়্যেবা মৈশাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণি ও তানজিনা মৈশাপুর কাজী আরিয়ানা জিসান একাডেমির প্লের শিক্ষার্থী ছিল। এছাড়া তাদের বড় বোন, মৈশাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী তাসকিয়া বেগমকে (১০) হাসপাতালের আইসিইউ বিভাগে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে তার পরিবার সূত্র নিশ্চিত করেছে।

এ ব্যাপারে ছাতক থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews