বড়লেখায় শিবিরের সাবেক সভাপতির খোঁজে বাড়িতে পুলিশ বড়লেখায় শিবিরের সাবেক সভাপতির খোঁজে বাড়িতে পুলিশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

বড়লেখায় শিবিরের সাবেক সভাপতির খোঁজে বাড়িতে পুলিশ

  • বুধবার, ২৬ জুলাই, ২০২৩

এইবেলা ডেস্ক::

মৌলভীবাজার জেলা শিবিরের সাবেক অর্থ সম্পাদক, বড়লেখায় উপজেলা শিবিরের সাবেক সভাপতি এবং জামায়াতের সাবেক শুরা সদস্য মো. দেলোয়ার হোসেনকে (৩৩) খুঁজছে পুলিশ।

গত বৃহস্পতিবার রাতে সাদা পোশাকে একদল পুলিশ তার বাড়িতে গিয়ে তার খোঁজ করে। এই তথ্য জানিয়েছেন তার (দেলোয়ারের) পরিবারের লোকজন।

দেলোয়ার হোসেন উত্তর শাহবাজপুর ইউনিয়নের কুমার শাইল গ্রামের মো. ফরিজ আলীর ছেলে। গত প্রায় ৫ বছর আগে তিনি যুক্তরাজ্যে গমন করেন। বর্তমানে সেখানে অবস্থান করছেন। প্রবাসে থাকাবস্থায় হঠাৎ তার সন্ধানে পুলিশ বাড়িতে যাওয়ায় আতঙ্কিত হয়ে পড়েছেন তার পরিবারের লোকজন।

তবে তার খোঁজে বাড়িতে যাওয়া শাহবাজপুর তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক (এসআই) সুশান্ত পাল বলেন, ‘দেলোয়ার হোসেনের বিরুদ্ধে ২টি মামলায় আদালতের গ্রেপ্তারের পরোয়ানা রয়েছে। দীর্ঘদিন ধরে তিনি পলাতক আছেন। তাই তাকে খোঁজতে আমরা তার বাড়িতে গিয়েছি।’

এদিকে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এক ক্ষুদে বার্তায় মো. দেলোয়ার হোসেন বলেন, ‘আমি ৫ বছরের বেশি সময় ধরে যুক্তরাজ্যে অবস্থান করছি। হঠাৎ আমার সন্ধানে বাড়িতে পুলিশের যাওয়া এবং আমার মা ও পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদে বিব্রতবোধ করেছেন। এছাড়া সকলে আতঙ্কিত হয়ে পড়েছেন।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews