মনু নদী থেকে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার মনু নদী থেকে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা

মনু নদী থেকে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার

  • বুধবার, ২ আগস্ট, ২০২৩

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা অংশে মনু নদী থেকে অজ্ঞাত এক ব্যাক্তির (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল ৩ টার দিকে পৃথিমপাশা ইউনিয়নের ছৈদলবাজার এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় লোকজন ও কুলাউড়া থানা পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের ছৈদলবাজারের পাশ দিয়ে বয়ে চলা মনু নদীতে মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে ভাসমান একটি লাশ দেখতে পান স্থানীয় লোকজন। খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিকাল ৩ টার দিকে ভাসমান লাশটি উদ্ধার করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের কোন পরিচয় পাওয়া যায়নি। তবে স্থানীয় লোকজনের ধারণা, নদীর স্রোতে লাশটি সীমান্তের ওপার থেকেও আসতে পারে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রতন দেবনাথ বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করেছে। লাশটি মর্গে পাঠানো হয়। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews