বড়লেখায় চুরি হওয়া তিনটি গরু উদ্ধার ৫ চোর গ্রেপ্তার বড়লেখায় চুরি হওয়া তিনটি গরু উদ্ধার ৫ চোর গ্রেপ্তার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

বড়লেখায় চুরি হওয়া তিনটি গরু উদ্ধার ৫ চোর গ্রেপ্তার

  • মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখায় পাঁচ গরু চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় চুরি হওয়া তিনটি গরু উদ্ধার হয়েছে। এই ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার (০৮ আগস্ট) বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এর আগের দিন সোমবার পুলিশ দিনভর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেও গ্রেপ্তার করে। ওইদিন রাতেই তাদের বিরুদ্ধে থানায় মামলা করেন চুরি হওয়া গরুর মালিক উপজেলার পূর্ব দক্ষিণভাগ গ্রামের কৃষক রিপন দাস।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, ইব্রাহিম আলী ওরফে মামুন (১৯), সাজু মিয়া (২৩), বটল মিয়া ওরফে তাজ উদ্দিন (৩৩), জাহিদ হাসান (২১) ও রিয়াজ উদ্দিন (২৮)। তাদের সবার বাড়ি বড়লেখা উপজেলার বিভিন্ন গ্রামে।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যানের আজির উদ্দিনের একটি গরু, পূর্ব দক্ষিণভাগ গ্রামের কৃষক রিপন দাসের একটি গরু ও উপজেলার মুছেগুল গ্রামের আজিম উদ্দিনের একটি গরুসহ মোট তিনটি গরু চুরি করেছে।

সোমবার (০৭ আগস্ট) ভোরে উপজেলার দক্ষিণভাগ বাজারে ইব্রাহিম আলী মামুনকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে স্থানীয়রা আটক করেন। এসময় তার অন্য সহযোগীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে মারধর করেন। খবর পেয়ে বড়লেখা থানার এসআই স্বপন কান্তি দাসের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মামুনকে উদ্ধার করে। পরে মামুনের দেয়া তথ্যের ভিত্তিতে সাজু মিয়া, বটল মিয়া ওরফে তাজ উদ্দিন, জাহিদ হাসান ও রিয়াজ উদ্দিনকে দিনভর পৃথকস্থানে অভিযান চালিয়ে পুলিশ গ্রেপ্তার করে। এসময় তারা গরু চুরির কথা স্বীকার করে। পরে বটল মিয়া ওরফে তাজ উদ্দিনের গোয়ালঘর থেকে পুলিশ চুরি হওয়া তিনটি গরু উদ্ধার করে।

বড়লেখা থানার এসআই স্বপন কান্তি দাস বলেন, গরু চুরির ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় চুরি হওয়া তিনটা গরু উদ্ধার করা হয়েছে। অভিযুক্তরা গরু চুরির কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews