শ্রীমঙ্গলে ৬৫ বছর বয়সী বৃদ্ধা সংঘবদ্ধ ধর্ষণের শিকার : ২ জন আটক শ্রীমঙ্গলে ৬৫ বছর বয়সী বৃদ্ধা সংঘবদ্ধ ধর্ষণের শিকার : ২ জন আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
 স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময়

শ্রীমঙ্গলে ৬৫ বছর বয়সী বৃদ্ধা সংঘবদ্ধ ধর্ষণের শিকার : ২ জন আটক

  • সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি :: শ্রীমঙ্গলে ৬৫ বছর বয়সী এক নারী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার উপজেলার একটি চা বাগান সংলগ্ন এলাকার এ ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা শিকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গোসল করতে গেলে ওই নারীকে ধরে আরেকটি জায়গায় নিয়ে যায় দুজন। এরপর তাকে ধর্ষণ করা হয়। ধর্ষণের ঘটনায় থানায় অভিযোগ হওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ মাঠে নামে। পরে রাত ১১টার দিকে দুজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া দুজন হলেন শ্রীমঙ্গল সদর ইউনিয়নের নওয়াগাঁও গ্রামের আদর করের ছেলে মিন্টু কর (২০) এবং একই এলাকার পরেশ করের ছেলে পলাশ কর (২২)।

এ বিষয়ে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের ঘটনায় শ্রীমঙ্গল থানায় মামলা হওয়ার পর তাৎক্ষণিক আমরা ধর্ষণে অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করেছি।

তিনি জানান, সোমবার দুপুরে মৌলভীবাজার আদালতের মাধ্যমে আসামিদের জেল হাজতে পাঠানো হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews