কর্মধা স্কুলে সংবর্ধনায় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু- কুলাউড়ার উন্নয়নে কাজ করে যাচ্ছি কর্মধা স্কুলে সংবর্ধনায় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু- কুলাউড়ার উন্নয়নে কাজ করে যাচ্ছি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম :
কাল বুধবার ভোটগ্রহণ-বড়লেখায় ৬৯ ভোট কেন্দ্রের ২৯ টিই অধিক ঝুঁকিপূর্ণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে বেতনসহ যাবতীয় বকেয়া আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি  স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট

কর্মধা স্কুলে সংবর্ধনায় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু- কুলাউড়ার উন্নয়নে কাজ করে যাচ্ছি

  • মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩

এইবেলা, কুলাউড়া ::: কুলাউড়া উপজেলার কর্মধা উচ্চ বিদ্যালয়ের উন্নয়নে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার মোহাম্মদ আবু জাফর রাজুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলার সর্ববৃহৎ কর্মধা ইউনিয়নের অবহেলিত এক বিদ্যাপীঠ কর্মধা উচ্চ বিদ্যালয়। দীর্ঘদিন থেকে একাডেমীক ভবন, শ্রেণীকক্ষসহ নানা সংকটে ছিল প্রতিষ্ঠানটি। অবশেষে কুলাউড়ার কৃতি সন্তান প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার মোহাম্মদ আবু জাফর রাজুর মাধ্যমে সরকারের পক্ষ থেকে কর্মধা স্কুলে দেড় কোটি টাকা ব্যয়ে একটি আধুনিক ভবন নির্মাণের অনুমোদন পেয়েছে।

শিক্ষার মান উন্নয়নে ও বিদ্যালয়ের উন্নয়নে অবদান রাখার জন্য কর্মধা উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে আবু জাফর রাজুকে সংবর্ধনা প্রদান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২ অক্টোবর দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার মোহাম্মদ আবু জাফর রাজু। আলোচনা সভায় কর্মধা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজিব আলীর সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক অজয় চন্দ্র দেবের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আ.স.ম কামরুল ইসলাম, কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও কর্মধা ইউপি চেয়াম্যান মো. মুহিবুল ইসলাম আজাদ, জাসদ নেতা আশিকুর রহমান ফটিক, আওয়ামীলীগ নেতা মো. আব্দল মনাফ, সাংবাদিক সৈয়দ আশফাক তানভীর, ইউপি সদস্য মশাহিদ আলী, যুবলীগ নেতা রুহুল আমিন, প্রভাষক আক্তার হোসেন, আওয়ামীলীগ নেতা আব্দুস শহীদ, ব্যবসায়ী নজরুল ইসলাম কায়েছ প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরিদ আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার মোহাম্মদ আবু জাফর রাজু বলেন, কাজ করতে হলে ইচ্ছে থাকতে হয়। প্রটোকল অফিসারের দায়িত্ব পাওয়ার পর থেকে কুলাউড়া উপজেলার উন্নয়নের জন্য সরকারের সকল মন্ত্রনালয় ও অধিদপ্তর থেকে নানা বরাদ্দ এনে কুলাউড়ার উন্নয়নে কাজ করে যাচ্ছি। দায়িত্বে থাকি আর না থাকি আগামীতে সুযোগ পেলে কুলাউড়াবাসীর উন্নয়নে কাজ করে যাব।

অনুষ্ঠানে প্রধান অতিথিকে বিদ্যালয়ের পক্ষ থেকে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews