মৌলভীবাজারে বিএনপির ৭ নেতাকর্মীকে আটক মৌলভীবাজারে বিএনপির ৭ নেতাকর্মীকে আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচন: কমলগঞ্জে বিজয়ী বুলবুল, ওহাব ও বিলকিস শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন : ৪ সহকারী প্রিসাইডিং অফিসারকে অব্যাহতি রাজনগরে অটোরিক্শায় চার্জ দিতে গিয়ে যুবকের মৃত্যু হবিগঞ্জে নির্বাচনে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ দুদকে জি-সিরিজের বিরুদ্ধে অভিযোগ শিরোনামহীন ব্যান্ডের ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকীত দিল স্পেন ও নরওয়ে

মৌলভীবাজারে বিএনপির ৭ নেতাকর্মীকে আটক

  • বুধবার, ১ নভেম্বর, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে বিএনপির ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।‌ বুধবার (০১ নভেম্বর) বিকালে জেলা পুলিশের মিডিয়া সেল এতথ্য নিশ্চিত করেছে।

জানা যায়, সকাল ১০টার দিকে কুলাউড়া শহরের বিছরাকান্দি এলাকা থেকে সড়কপথ অবরোধের চেষ্টা ও পিকেটিংয়ের অভিযোগে বিএনপির ৩ নেতাকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- কুলাউড়া উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মইনুল হক বকুল, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক তানজিল হাসান খান ও যুবদল নেতা আব্দুল্লাহ আল মাসুদ।

এছাড়া রাজনগর থেকে মো. লিটন মিয়া ও তাহমিদ আহমদ বিএনপি কর্মী এবং মৌলভীবাজার সদর উপজেলা থেকে শ্রমিকদল সদস্য জহির মিয়া ও জেলা প্রজন্মদলের সহ-সাংগঠনিক সম্পাদক শাহ মামুনকে আটক করে পুলিশ।

কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক বলেন, সড়ক অবরোধ করে পিকেটিং করছিলো বিএনপির নেতাকর্মীরা। পরে পুলিশের ধাওয়ায় তারা পালিয়ে গেলেও ৩ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews