বড়লেখা থেকে নিখোঁজ ২ মাদ্রাসা ছাত্র ঢাকায় উদ্ধার বড়লেখা থেকে নিখোঁজ ২ মাদ্রাসা ছাত্র ঢাকায় উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ দুদকে জি-সিরিজের বিরুদ্ধে অভিযোগ শিরোনামহীন ব্যান্ডের ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকীত দিল স্পেন ও নরওয়ে ভারি বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে প্লাবিত কুলাউড়ার বিভিন্ন এলাকা ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত রেমালের তান্ডব : ১০ জনের মৃতু, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক সাধারণ সম্পাদকের দায়ীত্ব ফিরে পেলেন ডিপজল

বড়লেখা থেকে নিখোঁজ ২ মাদ্রাসা ছাত্র ঢাকায় উদ্ধার

  • রবিবার, ১২ নভেম্বর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখা থেকে নিখোঁজ মাদ্রাসার ছাত্র তারেক আহমদ রাফি (১৫) ও সাইদু লইসলাম (১৪)-কে শনিবার রাতে ঢাকার কমলাপুর রেলষ্টেশন থেকে উদ্ধার করা হয়েছে। রোববার সকালে তারা বাড়িতে পৌঁছেছে। পুলিশ দেখে অপহরণকারিরা পালিয়ে যাওয়ায় বেঁচে যায় এই দুই ছাত্র।

রাফি উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের সফরপুর গ্রামের সৌদি প্রবাসী ছাদ উদ্দিনের ছেলে এবং সাইদুল বড়লেখা পৌরসভার দক্ষিণ বারইগ্রামের দুবাই প্রবাসী বদরুল ইসলামের ছেলে। তারা বড়লেখা পৌরশহরের জামিয়া মাদানীয়া মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র। স্বজনরা জানিয়েছেন, রাফি ও সাইদুল এখনও ঠিকমত কথা বলতে পারছেনা। ধারণা করা হচ্ছে, কোন চক্র তাদেরকে অপরহৃণ করেছিল।

জানা গেছে, শুক্রবার রাতে বড়লেখা পিসি মডেল স্কুল মাঠে আসসুন্নাহ মানবকল্যাণ ফাউন্ডেশনের নাশিদ ও কেরাত প্রতিযোগিতায় জামিয়া মাদানীয়া মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্ররা অংশ নেয়। এতে রাফি এবং সাইদুল ছিল। রাতে রাফি ও সাইদুল অনুষ্ঠান (নাশিদ ও কেরাতপ্রতিযোগিতা) থেকে নিখোঁজ হয়। এরপর থেকে তাদের কোনো খোঁজ না পেয়ে মাদ্রাসা কর্তৃপক্ষ বিষয়টি স্বজনদের জানায়। পরিবার সম্ভাব্য স্থানে খোঁজ করেও তাদের সন্ধান পায়নি।

এদিকে শনিবার সাড়ে রাত আটটার দিকে মাদ্রাসা ছাত্র তারেক আহমদ রাফি তার মাকে ফোন করে কান্নাজড়িত কণ্ঠে জানায় সে ঢাকার কমলাপুর রেলস্টেশনে আছে। এরপর রাফির স্বজনা বিষয়টি স্থানীয় সংসদ সদস্য ও পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিনকে জানান। পরে মন্ত্রীর ফোনে কমলাপুর থানা পুলিশ তাদের উদ্ধার করে। রাতে রাফির এক আত্মীয় পুলিশের কাছ থেকে তাদের বাড়িতে নিয়ে আসেন।

রাফির মামা জাবেদ আহমদ বলেন, আমার ভাগ্না রাফি ও তার সহপাঠী সাইদুলকে উদ্ধার করা হয়েছে। তারা এখনও ঠিকমত কথা বলতে পারছেনা। তবে রাফি জানিয়েছে, শুক্রবার সন্ধ্যায় তারা কেরাত অনুষ্ঠান থেকে এশার নামাজ পড়তে মসজিদে যায়। মসজিদে প্রবেশের আগে অপরিচিত এক ব্যক্তি তাদের কাছে একটি ঠিকানা জানতে চায়। এরপর তাদের অজ্ঞান করে প্রথমে কুলাউড়া রেলস্টেশন এবং সেখান থেকে ট্রেনে ঢাকার কমলাপুর রেলস্টেশনে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর পুলিশ দেখে অপহরণকারীরা তাদের ফেলে পালিয়ে যায়। এসময় রাফি ফোন করে কান্নাজড়িত কণ্ঠে তার মাকে বিষয়টি জানায়। পরে কমলাপুর থানা পুলিশ তাদের উদ্ধার করে তাদের হেফাজতে নেয়। রাতে আমাদের এক আত্মীয় পুলিশের কাছ থেকে রাফি ও সাইদুলকে নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। সকালে তারা বাড়ি ফিরেছে।

বড়লেখা থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, বড়লেখা থেকে নিখোঁজ হওয়া দুই মাদ্রাসার ছাত্রকে ঢাকার কমলাপুর স্টেশন থেকে উদ্ধার করা হয়েছে। বর্তমানে তারা পরিবারের কাছে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews