বড়লেখা জাতীয় পার্টির বিলুপ্ত কমিটি শর্ত সাপেক্ষে পুনর্বহাল বড়লেখা জাতীয় পার্টির বিলুপ্ত কমিটি শর্ত সাপেক্ষে পুনর্বহাল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
 স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময়

বড়লেখা জাতীয় পার্টির বিলুপ্ত কমিটি শর্ত সাপেক্ষে পুনর্বহাল

  • রবিবার, ১২ নভেম্বর, ২০২৩

এইবেলা, বড়লেখা::

বড়লেখা উপজেলা জাতীয় পার্টির পুর্ণাঙ্গ কমিটি বিলুপ্তের ৬৪ দিনের মাথায় তা পুনর্বহাল করেছে মৌলভীবাজার জেলা জাতীয় পার্টি। গত ৭ সেপ্টেম্বর কার্যকরি কমিটি বিলুপ্ত ঘোষণা করে অ্যাডভোকেট আফজল হোসেনকে আহ্বায়ক ও সুনাম উদ্দিনকে সদস্য সচিব করে দুই মাসের জন্য ২১ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠিত হয়। কিন্তু ওই কমিটির কোন কার্যক্রম না থাকায় এবং মেয়াদুত্তীর্ণ হওয়ায় জেলা জাতীয় পার্টির সভাপতি হাজী মো. কামাল হোসেন ও সাধারণ সম্পাদক শেখ মাহমুদুর রহমান শনিবার দুপুরে এই সম্মেলন প্রস্তুতি (আহ্বায়ক) কমিটি বিলুপ্ত করে পূর্বের পূর্ণাঙ্গ কমিটি বহাল করেছেন।

মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির সভাপতি হাজী মো. কামাল হোসেন ও সাধারণ সম্পাদক শেখ মাহমুদুর রহমান জানান, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বড়লেখা উপজেলার আওতাধীন সকল ইউনিয়ন ও ওয়ার্ড কমিটিগুলো বর্ধিত সভার মাধ্যমে পুর্নগঠনের শর্তে কেন্দ্রীয় জাপা নেতা ও মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী আহমেদ রিয়াজের নেতৃত্বাধীন উপজেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি পুনর্বহাল করা হয়েছে। ইতিপূর্বে পূর্ণাঙ্গ কমিটি বিলুপ্ত করে জাপা নেতা অ্যাডভোকেট আফজল হোসেনকে আহ্বায়ক ও সুনাম উদ্দিনকে সদস্য সচিব করে ২১ সদস্যের একটি সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করে দেওয়া হয়। কিন্তু ওই কমিটি কোন কার্যক্রমই চালায়নি। বেঁধে দেওয়া সময়ের মধ্যে সাংগঠনিক কোন কাজ না করায় এই কমিটি বিলুপ্ত করা হয়েছে।

এদিকে বড়লেখা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বাবরুল হোসেন রিয়াজের সাংগঠনিক পদ সাময়িক স্থগিত ঘোষণা করে যুগ্ম সাধারণ সম্পাদক আলী আজাদকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews