কুলাউড়া পৌর মেয়রের উদ্যোগে তারুণ্যের উন্নয়ন অভিযাত্রা সম্পন্ন কুলাউড়া পৌর মেয়রের উদ্যোগে তারুণ্যের উন্নয়ন অভিযাত্রা সম্পন্ন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম :
কাল বুধবার ভোটগ্রহণ-বড়লেখায় ৬৯ ভোট কেন্দ্রের ২৯ টিই অধিক ঝুঁকিপূর্ণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে বেতনসহ যাবতীয় বকেয়া আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি  স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট

কুলাউড়া পৌর মেয়রের উদ্যোগে তারুণ্যের উন্নয়ন অভিযাত্রা সম্পন্ন

  • বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের উদ্যোগে ১৫ নভেম্বর বুধবার বিকেলে ‘তারুণ্যের উন্নয়ন অভিযাত্রা’ অনুষ্ঠিত হয়েছে।

বর্নাঢ্য এই অভিযাত্রা কুলাউড়া শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। কুলাউড়া উপজেলার হাজারো তরুণ এই অভিযাত্রায় অংশ নেয়।

অভিযাত্রায় অংশগ্রহণকারী তরুণদের হাতে ছিলো সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ব্যানার ফেস্টুন ও প্লেকার্ড। এই সমাবেশকে ঘিরে তরুণদের মধ্যে ব্যাপক উচ্ছ্বাস, উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা যায়।

বর্তমান পরিস্থিতিতে বিএনপি জামাতসহ সরকার বিরোধী চক্রান্তকারীদের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে এই সমাবেশ অনুষ্ঠিত হয় বলে জানান আয়োজক পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

অভিযাত্রা শুরুর পূর্বে কুলাউড়া শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত উন্নয়ন সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্যে পৌর মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতুত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের অভুতপূর্ব উন্নয়ন হয়েছে সেই ধারা অব্যাহত রাখতে দেশের তরুণ সমাজকে দায়িত্ব নিতে হবে। তারুণ্যের শক্তি দিয়ে সকল অপশক্তিকে প্রতিরোধ করতে হবে। তাছাড়া আজকের এই তরুণরাই ২০৪১ সালের উন্নত স্মার্ট বাংলাদেশ গড়ার কারিগর।

 

গমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু, যুগ্ম সম্পাদক গৌরা দে। উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য বদরুল হোসেন খান নানু, জয়চন্ডী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রব মাহাবুব প্রমুখ।

তারুণ্যের উন্নয়ন অভিযাত্রায় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews