বড়লেখায় নিখোঁজ প্রবাস ফেরত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার বড়লেখায় নিখোঁজ প্রবাস ফেরত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
 স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময়

বড়লেখায় নিখোঁজ প্রবাস ফেরত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

  • বুধবার, ২২ নভেম্বর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখায় মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে নিখোঁজ প্রবাস ফেরত যুবক সাগর দাসের ঝুলন্ত লাশ পরদিন সকালে উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে থানা পুলিশ নিহতের লাশের সুতরহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ধারণা করা হচ্ছে মানসিক বিকারগ্রস্থ হয়ে গাছের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

সাগর দাস (২৫) বড়লেখা উপজেলার দাসেরবাজার ইউনিয়নের দক্ষিণ লঘাটি গ্রামের সনত দাসের দ্বিতীয় ছেলে। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় সাগর দাস বাড়ি থেকে বের হয়ে যান। রাতে বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেন। কিন্তু কোথাও তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বুধবার সকালে তার বাড়ির পুর্ব দিকের খালের পাড়ে স্বজনরা একটি গাছের সঙ্গে গলায় সাদা রশিতে ফাঁস দেয়া অবস্থায় তার মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সুরতাহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এলাকাবাসী ও পরিবারিক সূত্র জানিয়েছে, সাগর দাস মানসিক রোগি ছিল। সে প্রবাসে থাকা অবস্থায় মানসিক সমস্যা দেখা দিলে দেশে ফিরে আসে।

বড়লেখা থানার এসআই আতাউর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সাগর দাস আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পোষ্টমোর্টেম রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews