রাজনগরে প্রতিবন্ধী দিবস উদযাপন রাজনগরে প্রতিবন্ধী দিবস উদযাপন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

রাজনগরে প্রতিবন্ধী দিবস উদযাপন

  • রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

 রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন করা হয়েচে। রোববার (0৩ ডিসেম্বর) রাজনগর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আক্তার মিতার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান খান। প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালটেন্ট ( ফিজিও)  আব্দুল কাদেরের সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মাসুদ রানা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শাহরিয়ার মাহমুদ, রাজনগর সরকারি কলেজের সিনিয়র শিক্ষক শাহানারা রুবি প্রতিবন্ধী কিশোর মিসবাউর রহমান সিয়াম প্রমুখ।

আলোচনা সভায় রাজনগর থানার ওসি ‘র প্রতিনিধি এহসানুল হক, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা, খাদ্য পরিদর্শক সহ বিভিন্ন দপ্তরের কর্মচারি ও সেবাকেন্দ্রের সেবা গ্রহীতা প্রতিবন্ধী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews