রাজনগরে প্রতিবন্ধী দিবস উদযাপন রাজনগরে প্রতিবন্ধী দিবস উদযাপন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
 স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময়

রাজনগরে প্রতিবন্ধী দিবস উদযাপন

  • রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

 রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন করা হয়েচে। রোববার (0৩ ডিসেম্বর) রাজনগর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আক্তার মিতার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান খান। প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালটেন্ট ( ফিজিও)  আব্দুল কাদেরের সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মাসুদ রানা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শাহরিয়ার মাহমুদ, রাজনগর সরকারি কলেজের সিনিয়র শিক্ষক শাহানারা রুবি প্রতিবন্ধী কিশোর মিসবাউর রহমান সিয়াম প্রমুখ।

আলোচনা সভায় রাজনগর থানার ওসি ‘র প্রতিনিধি এহসানুল হক, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা, খাদ্য পরিদর্শক সহ বিভিন্ন দপ্তরের কর্মচারি ও সেবাকেন্দ্রের সেবা গ্রহীতা প্রতিবন্ধী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews