বড়লেখায় সাংবাদিকদের সঙ্গে নবাগত ইউএনও’র মতবিনিমিয় বড়লেখায় সাংবাদিকদের সঙ্গে নবাগত ইউএনও’র মতবিনিমিয় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী সাব্বির, জাহাঙ্গির ও ডালিয়া শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে বিজয়ী ভানু লাল, রাজু দেব ও হাজেরা খাতুন উপজেলা নির্বাচন: কমলগঞ্জে বিজয়ী বুলবুল, ওহাব ও বিলকিস শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন : ৪ সহকারী প্রিসাইডিং অফিসারকে অব্যাহতি রাজনগরে অটোরিক্শায় চার্জ দিতে গিয়ে যুবকের মৃত্যু হবিগঞ্জে নির্বাচনে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ

বড়লেখায় সাংবাদিকদের সঙ্গে নবাগত ইউএনও’র মতবিনিমিয়

  • বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় মঙ্গলবার প্রথম মহিলা ইউএনও হিসেবে যোগদান করেছেন ৩৪তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা নাজরাতুন নাঈম। প্রথম কর্মদিবস বুধবার বিকেলে তিনি বড়লেখায় কর্মরত বিভিন্ন পত্রিকার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈম বড়লেখায় যোগদানের আগে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার ইউএনও ছিলেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলায়।

মতবিনিময় সভাঢ সাংবাদিকরা উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা ইউএনওর কাছে তুলে ধরেন। তা শুনে নবাগত ইউএনও নাজরাতুন নাঈম তা সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। পাশপাশি তিনি দায়িত্ব পালনে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, একজন ইউএনও’র একেবারে রুট লেভেলে সরকারের উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নের ও সাধারণ মানুষের ব্যাপক কাজ করার যথেষ্ট সুযোগ রয়েছে। এই সুযোগ তিনি যথাযথভাবে কাজে লাগাতে চান। এজন্য সাংবাদিকদের আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করেন।

সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসাইনের সঞ্চালনায় ইউএনও কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বড়লেখা প্রেসক্লাব সভাপতি দৈনিক সংবাদ প্রতিনিধি অসিত রঞ্জন দাস, সাধারণ সম্পাদক ও সমকাল প্রতিনিধি অ্যাডভোকেট গোপাল দত্ত, দৈনিক যুগান্তর প্রতিনিধি আব্দুর রব, কালের কণ্ঠ প্রতিনিধি লিটন শরীফ, আমাদের সময় প্রতিনিধি ইকবাল হোসেন স্বপন, ভোরের কাগজ প্রতিনিধি মিজানুর রহমান, উত্তরপূর্ব প্রতিনিধি জালাল আহমদ, ইত্তেফাক প্রতিনিধি তপন কুমার দাস, একাত্তর টিভি ও মানবজমিন প্রতিনিধি এ.জে লাভলু, যায়যায়দিন প্রতিনিধি সুলতান আহমদ খলিল, সকালের সময় প্রতিনিধি ময়নুল ইসলাম, বাংলাদেশের খবর প্রতিনিধি মস্তফা উদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews