প্রতিশ্রুতির জোয়ারে ভাসছেন রাজনগরবাসী প্রতিশ্রুতির জোয়ারে ভাসছেন রাজনগরবাসী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র ঈদ উপহার সামগ্রী বিতরণ মেয়রের আন্তরিকতায় উন্নয়নের ছোঁয়া পেলো কুলাউড়া দক্ষিণবাজার থেকে স্টেশনরোড কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকের ঈদ শুভেচ্ছা কুলাউড়া মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতির ঈদ শুভেচ্ছা মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন হাকালুকি হাওরে আধা পাকা বোরো ধান কাটা শুরু করেছেন কৃষকরা বড়লেখায় দুস্ত পরিবার ও ক্বিরাত প্রশিক্ষকদের শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্সের অর্থ সহায়তা বন্যার আগাম সংকেত পাওয়া যাবে ছয় মাস পূর্বেই জুড়ীতে এ এস বি ফাউন্ডেশনের ঈদ উপহার ও ইফতার বিতরণ জুড়ীতে দারুল ক্বিরাতের পুরস্কার বিতরণ

প্রতিশ্রুতির জোয়ারে ভাসছেন রাজনগরবাসী

  • মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজার-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, মৌলভীবাজারে মেডিকেল কলেজ হবে, বিশ্ববিদ্যালয় হবে, মৌলভীবাজার শেরপুর ও রাজনগর সড়ক চারলেন হবে, রাজনগর পৌরসভা হবে, কর্মসংস্থানের জন্য কলকারখানা হবে, আইসিটি পার্ক হবে। কোথায় কে কোন দলের সেটা দেখবো না , উন্নয়ন করবো সবার জন্য। আমার দরজা সবার জন্য খোলা। দলমত নির্বিশেষে সব মানুষ আমার কাছে আসতে পারবেন।

সোমবার (0১ জানুয়ারি) সন্ধ্যায় রাজনগরের কলেজ পয়েন্টে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ জিল্লুর রহমান আরও বলেন, আমি টিআর কাবিখা মেরে খাওয়ার জন্য আসিনি‌। আমি কোন গ্ৰুপিং করার জন্য আসেনি। অনেক জনপ্রতিনিধি বিচারে গিয়ে টাকা খান। পরে আর বিচারের খবর থাকে না। আমরা যদি নির্বাচিত হ‌ই এই মৌলভীবাজার রাজনগরকে দুর্নীতিমুক্ত স্মার্ট মৌলভীবাজার উপহার দিব। সেই লক্ষ্যেই আমরা মৌলভীবাজারের ইতিহাসে প্রথমবারের মতো ইশতেহার তৈরি করেছি‌। যেখানে একটি সুন্দর আধুনিক মৌলভীবাজার গড়ার জন্য পরিকল্পনা গ্ৰহণ করা হয়েছে।

এই জনসভায় রাজনগর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রাম থেকে হাজারো নেতাকর্মী উপস্থিত হন। মিছিলে স্লোগানে খন্ড খন্ড মিছিল নিয়ে উপস্থিত হন তারা।

জনসভায় আওয়ামী লীগ সহ অন্যন্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সরব উপস্থিতি ছিলো। নৌকার জয়লাভের লক্ষ্যে জনসভায় বক্তব্যের ফাঁকে ফাঁকে মূর্হমূর্হ স্লোগান দেন নেতাকর্মীরা।

জনসভায় রাজনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান খানের সভাপতিত্বে ও টেংরা ইউনিয়নের চেয়ারম্যান টিপু খানের বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, সাবেক এমপি সৈয়দা সায়রা মহসিন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুহিবুর রহমান তরফদার, সহ সভাপতি মসুদ আহমদ, কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি সুব্রত পুরকায়স্থ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সুয়েব, যুবলীগের উপ মহিলা সম্পাদক সৈয়দা সানজিদা মহসিন প্রমুখ।

এছাড়াও জেলা ও উপজেলার নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণীপেশার মানুষ এই বিশাল নির্বাচনী জনসভায় অংশ নেন।‌#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews