বড়লেখায় লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন বড়লেখায় লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
 স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময়

বড়লেখায় লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন

  • রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪

বড়লেখা প্রতিনিধি:

মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনের নৌকার প্রার্থী এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন এমপি সাধারণ ভোটারদের লাইনে দাঁড়িয়ে ভোট দিয়েছেন।

রোববার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে মন্ত্রী বড়লেখা পৌরসভার সিংহগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে তিনি ভোট প্রদান করেন। এই কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ২৫৪২। এরমধ্যে পুরুষ ১২৫৯ ও মহিলা ১২৮৩ জন।

একটি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন পরিষদ নিয়ে গঠিত মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৫ হাজার ৬৩৫। এর মধ্যে একটি পৌরসভা ও ১০টি ইউনিয়ন নিয়ে গঠিত বড়লেখা উপজেলায় ভোটার ১ লাখ ৯৯ হাজার ৯৬৫। আর ৬টি ইউপি নিয়ে গঠিত জুড়ী উপজেলায় মোট ভোটার ১ লাখ ১৫ হাজার ৬৭০।

মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনে চার প্রার্থীর মধ্যে জাতীয় পার্টির প্রার্থী আহমেদ রিয়াজ উদ্দিন (লাঙ্গল) নির্বাচনী মাঠে উত্তাপ ছড়ালেও শনিবার তিনি নির্বাচন বর্জন করেছেন। ফলে আসনটিতে আওয়ামী লীগের হ্যাভিওয়েট প্রার্থী শাহাব উদ্দিনের (নৌকা) সঙ্গে লড়ছেন তৃণমূল বিএনপির আনোয়ার হোসেন (সোনালী আঁশ) ও স্বতন্ত্র প্রার্থী ময়নুল ইসলাম (ট্রাক)। আসনটিতে শক্ত কোনো প্রতিদ্ব›দ্বী না থাকায় আওয়ামী লীগের প্রার্থী শাহাব উদ্দিনের (নৌকা) বিজয় অনেকটা নিশ্চিত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews