কুলাউড়ায় মাদকদ্রবসহ দেশী অস্ত্র উদ্ধার কুলাউড়ায় মাদকদ্রবসহ দেশী অস্ত্র উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা

কুলাউড়ায় মাদকদ্রবসহ দেশী অস্ত্র উদ্ধার

  • বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪

এইবেলা নিউজ :: কুলাউড়া উপজেলার সীমান্তভর্তি শরীফপুর ইউনিয়নে নাসিরগঞ্জ বাজারের মনোহর পুর গ্রামের আমরু মিয়ার ছেলে সোহাগ মিয়া (৫৭) এর দোকান আবু সাইদ পান ভান্ডার থেকে ৩ পেকেট ইয়াবা, ৪ বোতল ভারতীয় মদ, ১ টি ছুরি ও ভারতীয় এবারেটি ব্যটারি উদ্ধার করেছে চাতলাপুর বিজিবি।

বৃহস্পতিবার, সকালে সাড়ে ১০ টায় অভিযান চালিয়ে চাতলাপুর বিজিবি।

স্থানীয় ব্যবাসী মখলিছুর রহমান ও এমদাদুর রহমান চৌধুরী জানান, চাতলাপুর বিজিবি’র আব্দুল মান্নানসহ একটি দল মাদকদ্রবসহ দেশী অস্ত্র উদ্ধার করেন।

স্থানীয় শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: খলিলুর রহমান বলেন, আমার উপস্থিতে মাদকসহ একটি ছুরি উদ্ধার করে বিজিবির একটি ইউনিট। এবং ওই দোকান মালিক সোহাগ মিয়া আটক করতে পারে নি বিজিবি। সেসহ একটি চক্র দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত। দ্রুত সময়ের মধ্যে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ অতি জরুরী। অন্যতায় এলাকার যুব সমাজ এই চক্র দ্বারা ক্ষতিগ্রস্ত হবে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আলী মাহমুদ বলেন, এবিষয়ে এখন পর্যন্ত কোন প্রকার মাদকদ্রব থানায় আসেনি এবং থানায় কোন মামলা হয়নি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews