কুলাউড়ায় ২ যমজ শিশু সন্তানের মৃত্যু নিয়ে রহস্য! কুলাউড়ায় ২ যমজ শিশু সন্তানের মৃত্যু নিয়ে রহস্য! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা

কুলাউড়ায় ২ যমজ শিশু সন্তানের মৃত্যু নিয়ে রহস্য!

  • রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪

এইবেলা কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ৪ বছর বয়সী যমজ দুই পুত্র সন্তানকে পানিতে চুবিয়ে হত্যা করেছেন মা। রোববার (২১ জানুয়ারি) ভোর আনুমানিক সাড়ে ৪টায় উপজেলার বরমচাল ইউনিয়নের উত্তরভাগ গ্রামে এই ঘটনা।

নিহত হওয়া দুই সন্তানের নাম রাদিয়ান ও রাইয়ান। পুলিশ নিহতদের মাকে আটক করেছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বরমচাল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইসহাক চৌধুরী ইমরান জানান, উত্তরভাগ গ্রামের প্রবাসী বাচ্চু মিয়ার স্ত্রী রীমা বেগম অনেকটা মানসিক ভারসাম্যহীন। স্বামী বাচ্চু মিয়া রোববার ভোরে তাকে ঘরে না দেখে খোঁজাখুঁজি শুরু করেন।

এক পর্যায়ে বাড়ির পেছনের পুকুরে গিয়ে দেখেন ৪ বছর বয়সী তার দুই যমজ শিশু পুত্রকে পানিতে ডুবতে দেখে তাদের পুকুর পাড়ে তুলেন। এসময় বাড়ি অন্যান্য লোকজন তাদের উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশু দুটিকে মৃত ঘোষণা করেন।

নিহত শিশু দুটির চাচা বাদশা মিয়া জানান, তাদের মা অসুস্থ। তাই খেয়াল করতে পারেন নি। তার দুই ভাতিজা অসাবধানতাবশত পুকুরের পানিতে ডুবে মারা গেছে।

এদিকে নিহত শিশুদের বাবা বাচ্চু মিয়া সংযুক্ত আরব আমিরাত প্রবাসী। দুই মাস আগে দেশে ফিরে আসেন ভারসাম্যহীন স্ত্রীর চিকিৎসার জন্য।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য শিশুদেও লাশ মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হচ্ছে। ঘটনার তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews