কুলাউড়ায় জামিনে বেরিয়ে বাদীকে প্রাণনাশের হুমকি কুলাউড়ায় জামিনে বেরিয়ে বাদীকে প্রাণনাশের হুমকি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন-বড়লেখায় সুষ্ঠু ভোট নিয়ে ভোটারের সংশয় মুল্লুকে চলো আন্দোলন ও চা শ্রমিক গণহত্যার ১০৩ বছর : ঐতিহাসিক বীরত্বগাথা রক্তাক্ত সংগ্রামের এক মহাউপাখ্যান কমলগঞ্জে ঐতিহাসিক উসমানগড় মাঠে সরকারি ভূমি দখলের হিড়িক কাল বুধবার ভোটগ্রহণ-বড়লেখায় ৬৯ ভোট কেন্দ্রের ২৯ টিই অধিক ঝুঁকিপূর্ণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে বেতনসহ যাবতীয় বকেয়া আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি  স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ

কুলাউড়ায় জামিনে বেরিয়ে বাদীকে প্রাণনাশের হুমকি

  • বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪

এইবেলা, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা কর্মধা ইউনিয়নে প্রবাসীর স্ত্রীকে নির্যাতনের মামলায় আদালত থেকে আসামীরা জামিনে বেরিয়ে বাদিকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে ভুক্তভোগী মহিলা কুলাউড়া থানায় একটি অভিযোগ (নং ১২১৭) দায়ের করেছেন।

এদিকে থানায় জিডি করায় ক্ষিপ্ত হয়ে আসামীরা ০১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে ধারালো দা দিয়ে আক্রমন করে প্রবাসী নুর মিয়ার স্ত্রী মনোয়ারা বেগমকে। এসময় একটি বেসরকারি সংস্থার সদস্যা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এর আগের দিন বুধবার সকালে মামলার আসামী জয়নাল মিয়া, কাদির মিয়া ও আং রহমান মনোয়ারা বেগমের একটি গরু চুরি করে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী মহিলা।

কুলাউড়া থানায় দায়েরকৃত জিডি সুত্রে জানা গেছে, উপজেলার কর্মধা ইউনিয়নের পূর্ব টাট্রিউলি গ্রামের আবুধাবি প্রবাসী নুর মিয়ার স্ত্রী মনোয়ারা বেগমকে শারিরিক নির্যাতনের অভিযোগে একই গ্রামের শফিক মিয়া (৫০), আং রহমান (৪০) ও জয়নাল মিয়াকে আসামী করে মৌলভীবাজার নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় আসামীরা জামিনে বেরিয়ে এসে গত ১ সপ্তাহ থেকে নানাভাবে মহিলাকে হুমকি ধামকি দিয়ে তার জীবন অতিষ্ট করে তুলেছেন।

কর্মধা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার আব্দুল কাদির জানান, প্রবাসীর স্ত্রী মনোয়ারার একটি গরু চুরির অভিযোগ পেয়েছি এবং মহিলাকে বৃহম্পতিবার সকালে দা দিয়ে প্রাণে হত্যার চেষ্টা চালানো হয়েছে বলে মনোয়ারা বেগম জানিয়েছেন। আমি সরেজমিনে গিয়েছি এবং তাকে আইনের আশ্রয় নিতে বলেছি।

এব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কৈশন্যু জানান, প্রবাসীর স্ত্রীকে হুমকির ঘটনায় থানায় বিষয়টি সাধারন ডায়েরীভুক্ত করা হয়েছে। তদন্তক্রমে পরবর্তীতে আইনি পদক্ষেপ নেয়া হবে। ##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews