কুলাউড়ায় লাইফ কেয়ার প্রাইভেট হাসপাতালের উদ্বোধন কুলাউড়ায় লাইফ কেয়ার প্রাইভেট হাসপাতালের উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনাম :
কাল বুধবার ভোটগ্রহণ-বড়লেখায় ৬৯ ভোট কেন্দ্রের ২৯ টিই অধিক ঝুঁকিপূর্ণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে বেতনসহ যাবতীয় বকেয়া আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি  স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট

কুলাউড়ায় লাইফ কেয়ার প্রাইভেট হাসপাতালের উদ্বোধন

  • শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪

এইবেলা, কুলাউড়া ::: মৌলভীবাজারের কুলাউড়ায় লাইফ কেয়ার প্রাইভেট হাসপাতালের উদ্বোধন করা হযেছে। শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখে ফিতা কেটে এ হাসপাতালের উদ্বোধন করেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল।

হাসপাতালের চেয়ারম্যান ও স্বাস্থ্য অধিদপ্তরের প্রাক্তন পরিচালক ডা. আলাউদ্দিন আল আজাদের সভাপতিত্বে এবং হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক শেলুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য নাদেল নতুন এ হাসপাতালের ভূয়সী প্রশংসা করে চিকিৎসাসেবার মান অক্ষুণ্ণ রাখার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাসপাতালের পরিচালক ও পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মাহমুদুর রহমান মামুন, হাসপাতালের ভাইস চেয়ারম্যান ডা. নুরুল হক, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল।

এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলার সাবেক স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মহি উদ্দিন আহমদ, হাসপাতালের অন্যতম পরিচালক সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, প্রবীণ সাংবাদিক সুশীল সেনগুপ্ত, মো. খালেদ পারভেজ বখশ, ইউপি চেয়ারম্যান ও হাসপাতালের পরিচালক জাফর আহমদ গিলমান এবং আব্দুর রব মাহবুব, টিবিএফের চেয়ারম্যান মইনুল ইসলাম শামীম, ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও হাসপাতালের পরিচালক আতিকুর রহমান আখই, সাউথইস্ট ব্যাংকের ম্যানেজার আব্দুর রব, ডা. দেবাশীষ বসু, ডা. সুমীত রঞ্জন বশাক, ডা. হেমন্ত চন্দ্র পাল প্রমুখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews