ওসমানীনগরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ওসমানীনগরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

ওসমানীনগরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

  • রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: ওসমানীনগরে ইকবাল হোসেন (৩০) নামে এক যুবকের জুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে উপজেলার দয়ামীর ইউনিয়নের কাবাড়িপাড়া গ্রামের আলখাছ মিয়ার পুত্র। গতকাল রবিবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করে পুলিশ। এঘটনায় ওসমানীনগর থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ইকবাল হোসেন শনিবার দিবাগত রাত ৮টার দিকে তার মোবাইল ফোনে একটি কল আসার পর সে বাড়ি থেকে বের হলে রাতে আর বাড়ি ফিরে নি। রবিবার সকাল ৮ টার দিকে তার পিতা রাস্তা দিয়ে যাওয়ার পথে দেখেন তার পুত্রে লাশ গাছে ঝুলছে। খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ লাশ উদ্ধার করে এবং ঘটনাস্থল পরিদর্শণ করেন ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: আশরাফুজ্জামান, ওসি রাশেদুল হক।

মৃত ইকবালের পিতা আলখাছ মিয়া জানান, আমার ছেলে শনিবার রাত ৮টায় কার ফোন পেয়ে বাড়ি থেকে বাহির হয়ে আসে। রাতে আর বাড়ি আসেনি। রবিবার সকালে রাস্তা দিয়ে যাওয়ার সময় দেখি গাছের সাথে আমার ছেলের ঝুলন্ত লাশ। আমার ছেলে আত্মহত্যা করছে তা বিশ্বাস হচ্ছে না। ওসমানীনগর থানার ওসি রাশেদুল হক লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা লাশের ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে প্রকৃত কারণ জানা যাবে।#

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews