কুলাউড়ায় এসএসসি ‘৯৪ ব্যাচের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ কুলাউড়ায় এসএসসি ‘৯৪ ব্যাচের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন-বড়লেখায় সুষ্ঠু ভোট নিয়ে ভোটারের সংশয় মুল্লুকে চলো আন্দোলন ও চা শ্রমিক গণহত্যার ১০৩ বছর : ঐতিহাসিক বীরত্বগাথা রক্তাক্ত সংগ্রামের এক মহাউপাখ্যান কমলগঞ্জে ঐতিহাসিক উসমানগড় মাঠে সরকারি ভূমি দখলের হিড়িক কাল বুধবার ভোটগ্রহণ-বড়লেখায় ৬৯ ভোট কেন্দ্রের ২৯ টিই অধিক ঝুঁকিপূর্ণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে বেতনসহ যাবতীয় বকেয়া আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি  স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ

কুলাউড়ায় এসএসসি ‘৯৪ ব্যাচের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

  • সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪

 

এইবেলা, কুলাউড়া :: ‘আমরা দৃঢ় হতে চাই ঐক্যের বন্ধনে’ এই স্লোগান হৃদয়ে ধারণ করে এসএসসি ‘৯৪ ব্যাচ কুলাউড়া উপজেলা শাখার উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণের উদ্বোধন করা হয়েছে। ০১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় শীতবস্ত্র বিতরণের এই উদ্বোধনীতে প্রথমেই পৌরসভার কয়েকটি ওয়ার্ডের শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। পরে পৌরসভা ও ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত বন্ধুদের কাছে তালিকা অনুযায়ী শীতবস্ত্র হস্তান্তর করা হয়।

নুরুল ইসলাম খান বাবলার বাড়িতে সন্ধ্যায় শীতবস্ত্র বিতরণের উদ্বোধনীতে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, নাসির জামান খান জাকি, কাওসার আহমেদ নিপার, মো. ছাদিকুর রহমান, শাহরিয়ার আফজল মাসুম, সঞ্জয় দেবনাথ, শাহীন আহমেদ, সামছুর রহমান সমছু, তাফহীম আহমদ শিমুল, সামছু খান, সুধাংশু বৈদ্য, আশিকুল হক চৌধুরী, আজিজুর রহমান কাজল, খন্দকার মোন্তাকিম প্রমুখ।

এসএসসি ‘৯৪ ব্যাচের আহবায়ক সঞ্জয় দেবনাথ কুলাউড়া ও কুলাউড়ার বাইরে অবস্থানরত বন্ধুদের আন্তরিক সহযোগিতায় এইরকম একটি মানবিক উদ্যোগ বাস্তবায়নের জন্য সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রসঙ্গত, এসএসসি ‘৯৪ ব্যাচ কুলাউড়া উপজেলায় এবার শীতার্ত মানুষের মধ্যে পাঁচ শতাধিক কম্বল বিতরণ করছে। এরকম বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনার পাশাপাশি প্রবাসে অবস্থানকারী বন্ধুরা দেশে এলে তাঁদের সম্মানে আড্ডার আয়োজন করে আসছে অনেকদিন ধরে। যার ফলে বন্ধুদের মাঝে একে অপরের প্রতি যোগাযোগেরও সেতু রচনা করছেন তাঁরা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews