কুলাউড়ায় লিল মিয়া হত্যাকান্ডের ক্লু উদঘাটন ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন কুলাউড়ায় লিল মিয়া হত্যাকান্ডের ক্লু উদঘাটন ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

কুলাউড়ায় লিল মিয়া হত্যাকান্ডের ক্লু উদঘাটন ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন

  • বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪

এইবেলা, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে সিএনজি অটোরিকশা চালক লিল মিয়াকে নৃশংসভাবে গলাকেটে হত্যাকান্ডের প্রতিবাদে ০৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার এক বিশাল মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এছাড়া সকাল ১১ টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত ব্রাহ্মণবাজার বরমচাল ও ভাটেরা সড়কে সাড়ে ৪ ঘন্টা সকল প্রকার যানচলাচল বন্ধ ছিলো।

ঋাটেরা স্টেশন বাজারে সিএনজি মালিক ও চালক সমিতির সভাপতি তারা মিয়ার সভাপতিত্বে এবং সাইফুল ইসলাম সিদ্দিকী ও হৃদয় আহমদ সদরের সঞ্চালনায় মানববন্ধনে সংহতি জানিয়ে বক্তব্য দেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য বদরুল আলম সিদ্দিকী নানু, আমেরিকা প্রবাসী মাওলানা সাইফুল আলম সিদ্দিকী, নিহত লিল মিয়ার ভাই আইয়ুব আলী, ভাটেরা বাজার বনিক সমিতির সভাপতি আকমল হোসেন, আব্দুস সালাম, শ্রমিক ইউনিয়ন সভাপতি জুয়েল আহমদ, সেক্রেটারি জাকির হোসেন সিদ্দিকী, শিক্ষক হাবিবুর রহমান মজুমদার, তোফায়েল আহমদ চৌধুরী স্বপন, এসএম জাকির হোসেন, শেখ সাইফুল ইসলাম সিদ্দিকী, ইসমাইল হাসান শাকিল, কাজী সামাদ আজাদ, আব্দুল মজিদ মেম্বার ও মো. মামুন মিয়া প্রমুখ।

সভায় বক্তারা বলেন, লিল মিয়া হত্যাকান্ডকে ভিন্নখাতে প্রবাহিত করতে একটি গ্রুপ কাজ করছে। ঘটনার সাথে জড়িতদের খোঁেজ বের কওে হত্যাকান্ডের ক্লু উদঘাটন করতে হবে। তাছাড়া ঘটনার সাথে জড়িতদের এক সপ্তাহের মধ্যে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিত করতে হবে। নয়তো ভাটেরার শান্তিপ্রিয় মানুষ কঠোর আন্দোলন কর্মসূচি দিতে বাধ্য হরে। মানববন্ধন শেষে এক বিরাট প্রতিবাদ মিছিল ভাটেরা বাজার প্রদক্ষিণ করে।

উল্লেখ্য, গত ২০ জানুয়ারি ভাটেরা ও মাইজগাঁও রেলস্টেশনের মধ্যবর্তী স্থানে গলাকাটা অবস্থায় লিল মিয়ার লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews