কুলাউড়ায় ঠিকানা ক্লাবের কমিটি গঠন কুলাউড়ায় ঠিকানা ক্লাবের কমিটি গঠন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
 স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময়

কুলাউড়ায় ঠিকানা ক্লাবের কমিটি গঠন

  • রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়ায় অর্ধশতাধিক তরুণ ও যুবকদের নিয়ে ‘ঠিকানা ক্লাব’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল রাতে দেশ-বিদেশে অবস্থানরত সকল সদস্যদের নিয়ে এক ভার্চ্যুয়াল মিটিং অনুষ্ঠিত হয়। উক্ত মিটিংয়ে সকলের সম্মতিক্রমে রাফিদ শাহীনকে সভাপতি, জুবায়ের আহমেদ হাসানকে সাধারণ সম্পাদক এবং মারুফ আহমেদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি- আশিকুর রহমান, হুমায়ুন রশিদ রাজন ও শামিম আহমেদ। সহ-সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মফিজ, রুহিনুর রহমান সাহান, সজিব হাসান, ফয়েজ আহমেদ ও আবির ইসলাম বক্স। সহ-সাংগঠনিক সম্পাদক তানিম হোসাইন রুহিন,  মো নাহিদ রানা, নূর উদ্দিন, নাহিদুর রহমান ও শাহী তালুকদার।

দপ্তর সম্পাদক ইপু আহমেদ, সহ-দপ্তর সম্পাদক হিমেল আহমদ ও ফেরদৌস আহমেদ। কোষাধ্যক্ষ সাব্বির রহমান, সহ কোষাধ্যক্ষ জুবের আহমেদ। প্রচার সম্পাদক মাহবুব হাসান তায়েফ খাঁন, সহ প্রচার সম্পাদক মো: সাজ্জাত হোসেন সজীব ও শুভ আহমেদ। ক্রীড়া সম্পাদক-ইব্রাহিম আলী, সহ ক্রীড়া সম্পাদক অমিত হাসান। সমাজ কল্যাণ সম্পাদক মো: আব্দুল মজিদ, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মো: লিকন তালুকদার।

সাংস্কৃতিক সম্পাদক মো: সোহাগ আহমেদ, সহ সাংস্কৃতিক সম্পাদক মো: হুসাম আলী ও শেখ মো: বদরুল ইসলাম রানা (জাহিদ)। ত্রাণ সম্পাদক তুহিন আহমেদ, সহ ত্রাণ বিষয়ক সম্পাদক তোফায়েল আহমেদ। ধর্ম সম্পাদক মাহবুব আহমেদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ইমরান আহমেদ। তথ্য সম্পাদক আব্দুল ছালিক।

সদস্য আব্দুস সালাম, সুমন আহমেদ, পাবেল আহমেদ, কায়েস আহমেদ, রাজেল আহমেদ, জাহিদ হাসান, সাদ্দাম আহমেদ, আরিয়ান সুজন, আতিকুল ইসলাম নাদিম, আফসান, নাসিম আহমেদ, লিসান, সামাদ আহমেদ, সানি আহমেদ, হারুন, আলী, ইমন, অনিক আহমেদ, হাসান আহমেদ, রুজেল, সানি, নাহিদ আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews