মাষ্টার্স পরীক্ষায় অংশ নেয়া হলো না কুলাউড়ায় অপহৃতা গৃহবধুর মাষ্টার্স পরীক্ষায় অংশ নেয়া হলো না কুলাউড়ায় অপহৃতা গৃহবধুর – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
 স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময়

মাষ্টার্স পরীক্ষায় অংশ নেয়া হলো না কুলাউড়ায় অপহৃতা গৃহবধুর

  • রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪

উদ্ধার হয়নি গৃহবধু : মুলহোতা সুলতান মিয়া ধরাছোঁয়ার বাইরে

এইবেলা, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা থেকে অপহৃতা গৃহবধু অপহৃত গৃহবধূ সিদ্দিকা আক্তার ২০-২১ সেশনের মাষ্টার্স ফাইনাল পরীক্ষার্থী ছিলেন। ১৮ ফেব্রুয়ারি রোববার তার মাষ্টার্সের প্রথম দিনে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ের পরীক্ষা ছিল। পরীক্ষায় অংশগ্রহণের সব প্রস্তুতি থাকলেও আর পরীক্ষায় অংশ নেয়া হলো না।

গত শুক্রবার দুপুর ১২টার দিকে মৌলভীবাজার-বড়লেখা আঞ্চলিক সড়কের কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের আছুরিঘাট ব্রীজ এলাকা থেকে গৃহবধু সিদ্দিকা আক্তারকে অপহরণ করা হয়। ৩দিন অতিবাহিত হলেও উদ্ধার হয়নি গৃহবধু। অটোরিকশা চালক সুজনকে গ্রেফতার হলেও ঘটনার মুলহোতা অপহরণকারি সুলতান মিয়া রয়ে গেছে ধরাছোঁয়ার বাইরে।

পুলিশ গৃহবধুকে উদ্ধার ও অপহরণকারি সুলতান মিয়াকে গ্রেফতার করতে না পারায় গৃহবধুর বাবার বাড়ি ও স্বামীর বাড়ির লোকজনের মধ্যে নানা উদ্বেগ ও উৎকন্ঠা বিরাজ করছে। অপহৃত গৃহবধূর প্রবাসী স্বামী সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মল্লিকপুর গ্রামের এমরান আহমদ জানান, মামলা দায়েরের পর পুলিশ সিএনজি চালিত অটোরিকশা চালক সুজনকে গ্রেফতার ছাড়া উল্লেখযোগ্য কোন কিছুই করেনি। শুধু তদন্তের নামে বাড়িতে গিয়ে লোকজনের সাথে কথাবার্তা বলেছে।

রোববার মাষ্টার্সের শেষপর্বের প্রথম দিনের পরীক্ষা ছিল। সবপ্রস্তুতি নিয়েছিলেন তার স্ত্রী। ফেঞ্চুগঞ্জ থেকে সিলেট এমসি কলেজ কেন্দ্রে গিয়ে তার পরীক্ষা দেয়ার কথা ছিলো। কিন্তু ৩ দিনেও পুলিশ তার স্ত্রীকে উদ্ধার ও তাকে অপহরণ করে নিয়ে যাওয়া সুলতান মিয়াকে গ্রেফতার করতে পারেনি। এতে আমরা সবাই অজানা শঙ্কায় ভোগছি।

জানা গেছে, অভিযুক্ত সুলতান মিয়া ওই তরুণীকে বিয়ে করার জন্য তার পরিবারের কাছে প্রস্তাব দেন। কিন্তু ছেলে ও মেয়ের পরিবারের অভিভাবকরা এই প্রস্তাবে রাজি হননি। ফলে ২০২৩ সালের ডিসেম্বর মাসে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের মল্লিকপুর গ্রামের মৃত মর্তুজ আলীর ছেলে প্রবাসী এমরান আহমদের সাথে পারিবারিকভাবে সিদ্দিকা আক্তারের বিয়ে হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আলী মাহমুদ জানান, অপহৃতা গৃহবধুকে উদ্ধারে ও ঘটনার মুলহোতা সুলতান মিয়াকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত সোমবার ১২ ফেব্রুয়ারি ফেঞ্চুগঞ্জ থেকে বড়লেখা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের শ্বশুর বাড়িতে স্ত্রীকে নিয়ে বেড়াতে আসেন প্রবাসী এমরান আহমদ। শ্বশুর বাড়িতে চারদিন থাকার পর শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সিএনজি চালিত অটোরিকশাযোগে স্ত্রীকে নিয়ে নিজের বাড়ি ফেঞ্চুগঞ্জে রওয়ানা দেন। দুপুর আনুমানিক ১২টার দিকে কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের আছুরিঘাট ব্রীজ এলাকায় পৌঁছামাত্র কালো রঙের একটি হাইয়েছ গাড়ি অটোরিকশার গতিরোধ করে। সুলতান মিয়ার নেতৃত্বে অজ্ঞাতনামা ৯-১০ জন যুবক গৃহবধূর ভাই ও স্বামীকে মারধর করে ফিল্মি স্টাইলে অস্ত্রের মুখে গৃহবধূকে জোরপূর্বক গাড়িতে তুলে নিয়ে যায়। এঘটনায় স্বামী এমরান আহমদ বাদী হয়ে সুলতান মিয়াকে প্রধান আসামী করে কুলাউড়া থানায় মামলা দায়ের করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews