কুলাউড়ার জয়চন্ডীতে গৃহবধুকে উত্ত্যোক্তের অভিযোগে একজনকে পুলিশে সোপর্দ কুলাউড়ার জয়চন্ডীতে গৃহবধুকে উত্ত্যোক্তের অভিযোগে একজনকে পুলিশে সোপর্দ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

কুলাউড়ার জয়চন্ডীতে গৃহবধুকে উত্ত্যোক্তের অভিযোগে একজনকে পুলিশে সোপর্দ

  • বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

এইবেলা, কুলাউড়া 

মৌলভীবাজারের কুলাউড়া এক গৃহবধুকে উত্ত্যাক্ত করার অভিযোগে ছোটই মিয়া (৫১) নামক একজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন বাড়ির লোকজন। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার জয়চন্ডী ইউনিয়নের কামারকান্দি (কোনাগাও) এলাকায় এ ঘটনাটি ঘটে। বিষয়টি নিয়ে এলাকাজুড়ে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সরেজমিনে গেলে ওই গৃহবধু জানান, জয়চন্ডী ইউনিয়নের কামারকান্দি এলাকার কয়েছ মিয়া উরপে ছোটই মিয়া দীর্ঘদিন থেকে তাকে উত্ত্যাক্ত করে আসছেন। ছোটই মিয়ার জালা যন্ত্রনায় তিনি ঘর থেকে বের হতে পারেন না। প্রায় রাতে ছোটই মিয়া এসে তাকে ডাকাডাকি করেন এবং টিনের চালে ইটপাটকেল ছুড়েন। জরাঝির্ণ ঘরের জানালা ভেঙ্গে কয়েকদিন ছোটই মিয়া ঘরেও প্রবেশ করেছেন। এসব বিষয় নিয়ে এলাকায় একাধিক সালিশ বৈঠকও হয়েছে। যা এই এলাকার ছোট-বড় সকলেরই জানা আছে। এরিই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৮টার দিকে ছোটই মিয়া ঘরের জানালা ভেঙ্গে প্রবেশ করে গৃহবধুকে দস্তাদস্তি করলে তিনি চিৎকার শুরু করেন। এসময় বাড়ির লোকজন জড়ো হয়ে ছোটই মিয়াকে বাথরুম থেকে আটক করে বাইরে বারান্দায় বেঁধে রাখেন।

গৃহবধুর ছেলে সাদিকুর রহমান বলেন, গত এক সপ্তাহ আগে রাত ১১টার দিকে ছোটই মিয়া তাদের ঘরের জানালা খুলে ঘরে প্রবেশ করেন। এসময় সে দেখে ফেলায় দৌড়ে পালিয়ে যান ছোটই মিয়া।

স্থানীয় বাসিন্দা ও প্রবীণ মুরব্বি মখলিছ মিয়া, বাদশা মিয়া, আনোয়ারুন, লোকমান মিয়া, রাজু মিয়া, বদরুন বেগমসহ অনেকেই জানান, পার্শবর্তী বাড়ির ছোটই মিয়া প্রায় রাতে এসে ওই গৃহবধুর ঘরের জানালা ধরে টানাটানি করেন। অনেকদিন তারা দৌড়িয়েও দিয়েছেন। মঙ্গলবার রাতে গৃহবধুর চিৎকার শুনে ঘরে গিয়ে প্রথমে কাউকে পাওয়া যায়নি। পরে বাথরুমের দরজা লাগানো দেখে সকলের সন্ধেহ হয়। অনেক ডাকাডাকির পর বাথরুমের দরজা খোলে বের হন ছোটই মিয়া। তখন ছোটই মিয়াকে তারা বেঁধে রেখে স্থানীয় মেম্বারকে অবহিত করেন। এসময় চিল্লাচিৎকার শুনে এলাকার শতাধিক লোকজন জড়ো হয়ে যান।

সাবেক ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো: খালিক মিয়া জানান, দীর্ঘদিন থেকে ছোটই মিয়া ওই মহিলাকে উত্ত্যাক্ত করছেন। বিষয়টি নিয়ে সাবেক উপজেলা চেয়ারম্যানের উপস্থিতিতে এক সালিশ বৈঠকে ছোটই মিয়াকে আর্থিক জরিমানা করে সতর্ক করা হয়েছিল।

এ বিষয়ে ছোটই মিয়ার ভাই সালই মিয়া এবং ছেলে মাসুম মিয়া সমস্থ ঘটনা অস্বীকার করে বলেন, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ছোটই মিয়া রাস্তা দিয়ে হেটে তার ভাতিজা সাতির মিয়ার বাড়িতে যাচ্ছিলেন। এসময় পূর্ব শত্রুতার জের ধরে ওই বাড়ির লোকজন ছোটই মিয়াকে জোরপূর্বক আটকে রেখে এ ঘটনা সাজিয়েছেন।

এ বিষয়ে স্থানীয় ওয়ার্ড সদস্য মো: নুর মিয়া জানান, তিনি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ প্রশাসনসহ ছোটই মিয়াকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রেরণ করেছেন। তবে, ছোটই মিয়ার এসব ঘটনা নতুন নয়, এর আগেও একাধিক বিচার-বৈঠক হয়েছে। যা এলাকার ছোট-বড় সকলেরই জানা আছে।

এ বিষয়ে কুলাউড়া থানার এসআই মো: হাবিবুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মুমুর্শ অবস্থায় ছোটই মিয়াকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেছেন। একপক্ষ বলছেন ঘর থেকে আটক করেছেন এবং অপরপক্ষ বলছেন রাস্তা থেকে ধরে নিয়ে বেঁধে রাখছেন। তবে, ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় নেওয়া হবে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews