এস ও এস শিশু পল্লী সিলেটের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ  এস ও এস শিশু পল্লী সিলেটের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

এস ও এস শিশু পল্লী সিলেটের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ 

  • বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: এস ও এস চিল্ড্রেন্স ভিলেজ সিলেট আসন্ন পবিত্র ঈদ-ঊল-ফিতর উপলক্ষ্যে সিলেট জেলার ওসমানীনগর ও বালাগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় প্রতিবারের ন্যায় পরিবার শক্তিশালীকরণ কর্মসূচীর উপকারভোগী সুবিধা বঞ্চিত ৪৯০ টি পরিবারে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করেছে। এস ও এস শিশু পল্লী সিলেট প্রাঙ্গনে পহেলা এপ্রিল সোমবার বেলা সাড়ে ১১টায় এস ও এস শিশু পল্লী সিলেট এর প্রকল্প পরিচালক জনাব মোহাম্মদ ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দয়ামীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস টি এম ফখর উদ্দিন।

অনুষ্ঠান পরিচালনা করেন,  এস ও এস সামাজিক কেন্দ্র সিলেটের সহকারী পরিচালক ও ইনচার্জ তানবীর আহমদ। গত ২ এপ্রিল বুরুঙ্গা এলাকার পূর্ব সিরজনগর, বোয়ালজোড় ইউনিয়নের সোনাপুর, মোহাম্মদপুর এলাকায়ও উক্ত খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বুরুঙ্গা ইকবাল আহমাদ স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এস ও এস শিশু পল্লী সিলেটের প্রকল্প পরিচালক মোহাম্মদ ইউসুফ আলী, বুরুঙ্গাবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  মো: আখলাকুর রহমান, বুরুঙ্গা ইকবাল আহমাদ হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: ফখরুল ইসলাম, ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের সদস্যবৃন্দ।

তিনদিন ব্যাপী খাদ্য বিতরণ অনুষ্ঠানের শেষ দিন ৩ এপ্রিল খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ওসমানপুর ইউনিয়নের মমিনপুর এলাকায় এবং বোয়ালজোড় ইউনিয়নের বাণীগাঁও ঝঊঝউচ মডেল হাই স্কুলে। মমিনপুর এলাকায় খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এস ও এস শিশু পল্লী সিলেটের প্রকল্প পরিচালক  মোহাম্মদ ইউসুফ আলী, উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ালী উল্যাহ বদরুল সহ ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের সদস্যবৃন্দ।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল পরিবার প্রতি ২ কেজি পোলাও চাল, ২ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবণ, ২কেজি মসুর ডাল, ১কেজি পিঁয়াজ, ২০০ গ্রাম গুড়ো দুধ ২০০, ১ কেজি চিনি, ১ কেজি মুড়ি,  ৩ প্যাকেট লাচ্চা সেমাই, ১ কেজি ছোলা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews