আলোচিত ওয়েব সিরিজ `ব্যাড গার্লসে’ যুক্ত হলেন তৃষ্ণা আলোচিত ওয়েব সিরিজ `ব্যাড গার্লসে’ যুক্ত হলেন তৃষ্ণা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

আলোচিত ওয়েব সিরিজ `ব্যাড গার্লসে’ যুক্ত হলেন তৃষ্ণা

  • শুক্রবার, ২৪ মে, ২০২৪
মডেল ও অভিনেত্রী সুমাইয়া খন্দকার তৃষ্ণা

এইবেলা বিনোদন :: আলোচিত ওয়েব সিরিজ ব্যাড গার্লসে যুক্ত হলেন লাস্যময়ী অভিনেত্রী সুমাইয়া খন্দকার তৃষ্ণা।ইতিমধ্যে দর্শক আগ্রহ তুঙ্গে থাকা ওয়েব সিরিজের শুটিংয়ের কাজ শুরু হয়েছে।আর শুটিংয়ের কয়েকটি ছবি দেশের গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হলে ওয়েব সিরিজ ব্যাড গার্লস নিয়ে প্রত্যাশা বেড়েই চলেছে দর্শকদের।

সেলিম রেজার পরিচালনায় গীতিকার ও লেখক অনুরুপ আইচের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে ওয়েব সিরিজ ভিন্ন মাত্রা যোগ করেছে। সিনেটেক মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ব্যাড গার্লস’র প্রযোজনা করেছেন সিনেটেক মাল্টিমিডিয়া।ব্যাড গার্লস প্রচারিত হবে সিনেটেক মাল্টিমিডিয়ার ওটিটি মাধ্যমে। মূলত ওয়েব সিরিজে একটি মেয়ের ব্যাড গার্লস হওয়ার গল্প তুলে ধরা হয়েছে।আর সেই ব্যাড গার্লস সিরিজে যুক্ত হলেন লাস্যময়ী অভিনেত্রী সুমাইয়া খন্দকার তৃষ্ণা।

মডেল ও অভিনেত্রী সুমাইয়া খন্দকার তৃষ্ণা

মডেল ও অভিনেত্রী সুমাইয়া খন্দকার তৃষ্ণা টিভিসির মাধ্যমে মিডিয়ায় যাত্রা শুরু করে।এরপর তিনি বেশকিছু মিউজিক ভিডিও করেন। ইতিমধ্যে তিনি তবুও বিদায় নামে একটি মুভির কাজ সম্পন্ন করেছেন।এর আগে কিছু নাটকে ও কাজ করেছেন।তার অভিনীত কয়েকটি নাটকের নাম হচ্ছে ডাংগুলি, ভাড়াটিয়া হাজব্যান্ড, কামাল ড্যান্স ক্লাস, টিকটক ভাইরাস ও রাতকানা বউ।এছাড়া কয়েকটি নাটকের কাজ শুরু করেছেন যেগুলো রিলিজের অপেক্ষায় রয়েছে।এরমধ্যে তিনি প্রথমবারের মতো ব্যাড গার্লস ওয়েব সিরিজে কাজ শুরু করতে যাচ্ছেন।

অভিনেত্রী সুমাইয়া খন্দকার তৃষ্ণা বলেনথ আমি নতুন একটি ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছি।আর ওয়েব সিরিজের নাম হচ্ছে ব্যাড গার্লস। সেলিম রেজার পরিচালনায় ও গীতিকার, লেখক অনুরুপ আইচের কাহিনীতে আমি ব্যাড গার্লস হিসেবে পর্দায় আসছি।আশা করি বেটার কিছু হবে।আর যারা আমার নতুন কাজের অপেক্ষায় ছিলেন সেসব দর্শকদের জন্য চমক থাকছে।কেননা ব্যাড গার্লস একটি চমৎকার গল্প নির্ভর ওয়েব সিরিজ হবে।ইনশাআল্লাহ খুব শিঘ্রই দেখা হচ্ছে।

সুমাইয়া খন্দকার তৃষ্ণা সহ ব্যাড গার্লসে আরো অভিনয় করছেন শিবা শানু, আমান রেজা, শিরিন শিলা, তানিন সুভা, নির্জনা, ডন, কমল, তুহিন খান, সাদিকুর শিমুল, আইরিন ইরানী, জেরিন ইসলাম, ইসরাত জাহান, প্রিয়া অনন্যা, পারিসা জান্নাত, তাসনিম ঐশী, তানিয়া হৃদি, শান্তা ইসলাম, অঞ্চল ইসলাম, জারা, পলাশ, রিমন রেন, মুক্তা হাসান, ফারিয়া চৌধুরী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews